জীবন থেকে সব মুছতে চান শ্রাবন্তী, কিন্তু কেন?

অনলাইন ডেস্ক

 জীবন থেকে সব মুছতে চান শ্রাবন্তী, কিন্তু কেন?

বলিউড হোক কিংবা টলিউড! অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের উপর নজরদারী চালানোটা কোনও নতুন কিছু নেই। ভক্তদের কথা ভেবে অভিনেতা অভিনেত্রীরাও নানারকম ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। যা দেখে ভক্তরাও জানান তাদের মনের কথা। সেই তালিকার অন্যতম আলোচিত অভিনেত্রী টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। না নতুন কোনও ছবি বা কাজের জন্য নয়। বরং তার ব্যক্তিগত জীবন নিয়েই চলছে নানান চর্চা। স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য চলছে নায়িকার। এরই মধ্যে শ্রাবন্তী সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তার একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। যেখানে মন খারাপ মনে হচ্ছে তাকে দেখে। এই ছবি পোস্ট করে নায়িকা লেখেন, "কেউ সঠিক নয়', আর সেজন্যই পেনসিলের কাছে ইরেজার থাকে।' 


কারিশমার সাথে বিচ্ছেদে ছবি থেকেও বাদ অজয়

এক বিশ্বকাপের আগে আরেক বিশ্বকাপের আয়োজক কাতার

স্মার্টফোনের বহুমুখী ব্যবহারে কমছে মস্তিষ্কের কার্যক্ষমতা


এই পোস্টের পর ইনস্টাতেই অনেকে কমেন্ট করেন, তাহলে কি মুছতে চাইছেন অভিনেত্রী? জীবনের কোন জিনিসটা তিনি সত্যিই ভুলে যেতে চান? রোশনকে ইঙ্গিত করেই সকলে প্রশ্ন করেন। এমনকি পোস্টেই বলা হয়, তাহলে কি সব মুছে নতুন কিছু শুরুর কথা ভাবছেন? যদি তাই হয়, তবে তাকে সামনের দিকে এগিয়ে যাতে বলেন অনেক ভক্তরা। তার মন খারাপ করা মুখ ভালো লাগছে না, এ কথাও জানান তাকে। 

যদিও এ বিষয়ে জবাব দেননি শ্রাবন্তী। 

আপাতত ছেলে ঝিনুককে নিয়ে তিনি ভালো আছেন। নতুন কাজ করছেন। বেড়াতে যাচ্ছেন। ভালো থাকতে গেলে যা যা করা দরকার, সবই তিনি করছেন। জীবনের যে জিনিসটা যন্ত্রণা-দায়ক তা তো ভুলে যাওয়াই শ্রেয়। তবে এবার আর চট করে বিয়ে বা সম্পর্ক ভাঙা নিয়ে বা ঠিক হওয়া নিয়ে কথা বলতে চান না অভিনেত্রী।

প্রসঙ্গত এর আগে দু'দুটো বিয়ে ভেঙেছে নায়িকার। আর এই বিয়ে ভাঙা নিয়ে ট্রোলড হতে হয়েছে তাকে। শ্রাবন্তী ও তার স্বামী ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন তারা। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়া থেকে এক সঙ্গে তোলা ছবিও ডিলিট করেছেন দু'জনে। তবে কেউ কারও নাম করে একটা কথাও বলেননি।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি ভাইরাল

বলিউড তারকাদের ঘরে ঘরে যেন খুশির আবহ। বলিউড অভিনেত্রীদের মা হওয়ার খবর এখন সর্বত্রই। সদ্যই মা হয়েছে অনুষ্কা,করিনারা। সেই তালিকায় নাম লেখালেন এবার উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল।

মা হতে চলেছেন জানিয়ে সামাজিকমাধ্যমে বেবি বাম্পের একটি ছবি শেয়ার করেছেন তিনি। সংসারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন কণ্ঠশিল্পী নিজেই। ছবিতে সযত্নে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন তিনি। নেট দুনিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে ছবিটিও। অনেক শুভাকাঙ্খীই জানিয়েছেন শুভেচ্ছা।

আরও পড়ুন:


নন-ক্যাডারে নিয়োগ দেবে পিএসসি

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

শামীম ওসমানের ‘খেলা হবে’ ভারতীয় নেতাদের মুখে মুখে


২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রেয়া ঘোষাল। এতদিনে তাদের ঘরে আসছে নতুন অতিথি। তাদের অনাগত সন্তানের জন্য ভক্ত-শুভানুধ্যায়ীদের আশীর্বাদ চেয়ে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়েছেন শ্রেয়া।

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে নিজের ছবি শেয়ার করে শ্রেয়া লেখেন, ‘শিশু শ্রেয়াদিত্য আসছে। আপনাদের এই খুশির সংবাদ দিতে পেরে শিলাদিত্য ও আমি খুব উচ্ছ্বসিত। জীবনের নতুন অধ্যায় শুরু করার প্রস্তুতি নিচ্ছি। এ মুহূর্তে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই। ’

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

অনলাইন ডেস্ক

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

আবারও কটাক্ষের শিকার শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার এই সময়টা তার শারীরিক গঠন পরিবর্তন নিয়ে ট্রোলের শিকার হতে হচ্ছে তাকে। এসব ইস্যু নিয়ে দীর্ঘদিন পরে লাইভে এসেছিলেন এই টলিউড অভিনেত্রী। 

তাঁর ফ্যান ক্লাব থেকে ইনস্টাগ্রামে সেই লাইভের একটি ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানেই শুভশ্রীকে বলতে শোনা যায়, মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়া নিয়ে নানা মন্তব্য ধেয়ে আসছেন তাঁর দিকে। নেটাগরিকদের কটূক্তি তাঁর উপর কেমন প্রভাব ফেলেছে, সেই বিষয়েও তিনি মুখ খুলতে দ্বিধা করেননি তিনি।

আরও পড়ুন:


মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

শামীম ওসমানের ‘খেলা হবে’ ভারতীয় নেতাদের মুখে মুখে

জামালপুরে নারীর সঙ্গে ভিডিও ফাঁস হওয়া সেই ডিসির বেতন কমল

‘পরমাণু সমঝোতার একমাত্র পথ নিষেধাজ্ঞা প্রত্যাহার’


অনুরাগীরা শুভশ্রীর কাছ থেকে জোরালো উত্তরের দাবি জানাতেই অভিনেত্রী জানিয়েছেন, ‘‘মা হলে মেয়েদের ওজন এমনিতেই বেড়ে যায়। আমিও মা হয়েছি। ওজনও বেড়েছে। যে কোনও মেয়ের কাছেই এটি গর্বের। আমার কাছেও। তাই এই নিয়ে অযথা মাথাব্যথায় রাজি নই। তবে এ টুকু বলতে পারি, সবার কটাক্ষ আমি ইতিবাচক ভাবেই নিচ্ছি।’’ দাবি, এতে দ্রুত রোগা হওয়ার জেদ আরও বেশি করে চাপছে তাঁর।

ভিডিও দেখতে ক্লিক করুন।

অভিনেত্রীর মতে, আরও বেশি করে সবাই তাঁকে ‘মোটা’ বলুন। তাহলেই ঝটপট ঝরে আবার আগের মতো ছিপছিপে হয়ে যাবেন।

২০১৮ সালে টলিউডের পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে। ২০২০ একমাত্র সন্তান ইউভানের জন্ম হয়। সব মিলিয়ে সুখী দাম্পত্য ‘রাজশ্রী’র।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এবার ওয়েব সিরিজে মৌ

অনলাইন ডেস্ক

এবার ওয়েব সিরিজে মৌ

‘সিক্স’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণ করা হচ্ছে। দেশের একঝাঁক তারকারা থাকবেন এই সিরিজে। এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

প্রোডাকশন হাউস রেড পেড স্টিডিওর ব্যানারে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মে এতো বড় লাইন আপ নিয়ে এই প্রথম কোন ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

তানিম পারভেজের পরিচালনায় এই ওয়েব সিরিজে দেখা যাবে অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারীসহ আরও অনেককে। নির্মাতা ফাহমিকেও দেখা যাবে এই প্ল্যাটফর্মে প্রথমবার অভিনয় করতে।

এলবিসির হেড অব অপারেশন এ্যান্ড সেলস্ ওমর ফারুক চৌধুরী জানান, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমস্ এর ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথ চলা শুরু করে। যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন বিকাশ, নগদ-সহ যে কোন ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কন্টেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে জায়গা করে নিবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’।’


পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য

জন্ম নেওয়া শিশুর বাবা দাবি করলেন তিন যুবক


news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সংগীতশিল্পী জানে আলমের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক

সংগীতশিল্পী জানে আলমের দাফন সম্পন্ন

চিরনিদ্রায় শায়িত হলেন সংগীতশিল্পী জানে আলম। আজ বুধবার বাদ আসর জানাজা শেষে নিজ গ্রামের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুরের যাত্রাপুরে পারিবারিক কবরস্থানের তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সকাল ১০টায় মগবাজার বাসভবন এলাকায় তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর জানে আলমের মরদেহ নিয়ে যাওয়া হয় নিজ গ্রামের বাড়ির উদ্দেশে।


সবইতো চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান কেন ঈদের পরে খুলবে: নুর

আইন চলে ক্ষমতাসীনদের ইচ্ছেমত: ভিপি নুর

রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ


গতকাল মঙ্গলবার রাত ১০টায় রাজধানীর পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জানে আলম। মাসখানেক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এরপর নিউমোনিয়ায় আক্রান্ত হন। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

মানিকগঞ্জের হরিরামপুরের যাত্রাপুর গ্রামে জানে আলমের জন্ম। স্বাধীনতার পরপরই তার গানের শুরুটা। প্রথম অ্যালবাম ‘বনমালী’ দিয়ে তার পরিচিতি। সে সময় পপ শিল্পী আজম খান তাকে অনেক অনুপ্রেরণা দিয়েছেন। পপ গানের মধ্যে ফোক ধাঁচ এবং অধ্যাত্মবাদ যুক্ত করে গান করা তার বৈশিষ্ট্য।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে মোদীকে কটাক্ষ মিমি-নুসরাতের

অনলাইন ডেস্ক

রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে মোদীকে কটাক্ষ মিমি-নুসরাতের

ভারতের বিধানসভার ভোট আসতে আর বেশি দেরী নেই তার আগেই রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের মতো জ্বালানির দাম বেড়েই চলেছে। মধ্যবিত্ত আর নিম্নবিত্তের নাভিশ্বাস বেরিয়ে আসছে প্রতিদিনকার নিত্যপ্রয়োজনীয় খরচ সামলাতে সামলাতে।

গত ফেব্রুয়ারিতে পেট্রোলের দাম সেঞ্চুরি ছুঁয়েছে, ডিজেলের দামও পেরিয়েছে ৮০ রুপি। এই অবস্থায় আরেক দফা বেড়েছে রান্না গ্যাসের সিলিন্ডারের দাম। এই মাসেই সিলিন্ডারের দাম বেড়েছে ১২৫ রুপি।

এই কঠিন সময়ে দিনের পর দিন রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়া নিয়ে মোদি সরকারকে তীব্র কটাক্ষ করলেন টালিপাড়ার দুই অভিনেত্রী।

প্রথমে অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী টুইটারে লিখলেন, “সকালে বাড়ির দরজায় এলপিজি গ্যাস আসতেই আমার তো ভিরমি খাওয়ার জোগাড়। কেয়া হুয়া তেরা ওয়াদা??? আমাদের সকলের রক্ত বেচে কি ভারতবর্ষ আত্মনির্ভর হবে?”


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

ভারতে বাড়ছে গাধার চাহিদা!

ভারতের মাদ্রাসায় পড়ানো হবে বেদ, গীতা, সংস্কৃত

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


গ্যাসের সিলিন্ডার, পেট্রোল ডিজেলের দাম বাড়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, “প্রধানমন্ত্রী মোদি শুধুমাত্র একটি কথা রাখতেই সক্ষম হয়েছেন, কিভাবে বার বার আম আদমির জীবন দুর্বিষহ করে তোলা যায়, আর ভোগান্তির মধ্যে ফে যায়। রান্নার গ্যাসের দাম চার মাসে ৬৯৫ টাকা থেকে ৮৪৫ টাকা হয়ে গিয়েছে। এই দাম বৃদ্ধি নিয়ে কখন মুখ খুলবেন নরেন্দ্র মোদিজি?”

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর