জীবন থেকে সব মুছতে চান শ্রাবন্তী, কিন্তু কেন?
 জীবন থেকে সব মুছতে চান শ্রাবন্তী, কিন্তু কেন?

জীবন থেকে সব মুছতে চান শ্রাবন্তী, কিন্তু কেন?

অনলাইন ডেস্ক

বলিউড হোক কিংবা টলিউড! অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের উপর নজরদারী চালানোটা কোনও নতুন কিছু নেই। ভক্তদের কথা ভেবে অভিনেতা অভিনেত্রীরাও নানারকম ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। যা দেখে ভক্তরাও জানান তাদের মনের কথা। সেই তালিকার অন্যতম আলোচিত অভিনেত্রী টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। না নতুন কোনও ছবি বা কাজের জন্য নয়। বরং তার ব্যক্তিগত জীবন নিয়েই চলছে নানান চর্চা। স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য চলছে নায়িকার। এরই মধ্যে শ্রাবন্তী সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তার একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। যেখানে মন খারাপ মনে হচ্ছে তাকে দেখে। এই ছবি পোস্ট করে নায়িকা লেখেন, "কেউ সঠিক নয়', আর সেজন্যই পেনসিলের কাছে ইরেজার থাকে। ' 


কারিশমার সাথে বিচ্ছেদে ছবি থেকেও বাদ অজয়

এক বিশ্বকাপের আগে আরেক বিশ্বকাপের আয়োজক কাতার

স্মার্টফোনের বহুমুখী ব্যবহারে কমছে মস্তিষ্কের কার্যক্ষমতা


এই পোস্টের পর ইনস্টাতেই অনেকে কমেন্ট করেন, তাহলে কি মুছতে চাইছেন অভিনেত্রী? জীবনের কোন জিনিসটা তিনি সত্যিই ভুলে যেতে চান? রোশনকে ইঙ্গিত করেই সকলে প্রশ্ন করেন। এমনকি পোস্টেই বলা হয়, তাহলে কি সব মুছে নতুন কিছু শুরুর কথা ভাবছেন? যদি তাই হয়, তবে তাকে সামনের দিকে এগিয়ে যাতে বলেন অনেক ভক্তরা। তার মন খারাপ করা মুখ ভালো লাগছে না, এ কথাও জানান তাকে।  

যদিও এ বিষয়ে জবাব দেননি শ্রাবন্তী।  

আপাতত ছেলে ঝিনুককে নিয়ে তিনি ভালো আছেন। নতুন কাজ করছেন। বেড়াতে যাচ্ছেন। ভালো থাকতে গেলে যা যা করা দরকার, সবই তিনি করছেন। জীবনের যে জিনিসটা যন্ত্রণা-দায়ক তা তো ভুলে যাওয়াই শ্রেয়। তবে এবার আর চট করে বিয়ে বা সম্পর্ক ভাঙা নিয়ে বা ঠিক হওয়া নিয়ে কথা বলতে চান না অভিনেত্রী।

প্রসঙ্গত এর আগে দু'দুটো বিয়ে ভেঙেছে নায়িকার। আর এই বিয়ে ভাঙা নিয়ে ট্রোলড হতে হয়েছে তাকে। শ্রাবন্তী ও তার স্বামী ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন তারা। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়া থেকে এক সঙ্গে তোলা ছবিও ডিলিট করেছেন দু'জনে। তবে কেউ কারও নাম করে একটা কথাও বলেননি।

news24bd.tv/আলী

;