'জেকিএফ টু' দেখতে মোদির কাছে ছুটির আবেদন

'জেকিএফ টু' দেখতে মোদির কাছে ছুটির আবেদন

অনলাইন ডেস্ক

বহুল প্রতিক্ষিত ছবি কেজিএফ : চ্যাপ্টার টু’ অফিসিয়াল টিজার মুক্তির পর পরই তা একের পর এক রেকর্ড গড়ে। এবার হলো অপেক্ষার পালা শেষ! কন্নড় সুপারস্টার ইয়াশের সিনেমাটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২১ সালের ১৬ জুলাই। ওই দিন সরকারি ছুটির আবেদন করেছেন সিনেমার নায়ক যশের ভক্তের একটি গ্রুপ। এজন্য তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে চিঠিও দিয়েছেন।

এর আগে  ২০১৮ সালে ছবিটির প্রথম কিস্তি 'কেজিএফ চ্যাপ্টার ওয়ান' মুক্তি পায়। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে দেয় ছবিটি। আড়াই বছর পর আসছে দ্বিতীয় কিস্তি। মুক্তির তারিখ ঘোষণার পর যশ ভক্তরা সরকারি ছুটি চেয়ে আবেদন করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বরাবর।

সেই চিঠি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

চিঠিতে লেখা রয়েছে, আমরা সবাই জানি বহুল প্রতীক্ষিত কেজিএফ-চ্যাপটার টু সিনেমা আগামী ১৬ জুলাই শুক্রবার মুক্তি পাবে। সবাই সিনেমাটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন। সুতরাং, আমরা আপনাকে সরকারি ছুটির দিন ঘোষণা করার অনুরোধ করছি। আমাদের অনুভূতি বোঝার চেষ্টা করুন। এটা শুধু সিনেমা নয়, একটা ইমোশন।


সব মুছতে চান শ্রাবন্তী, কিন্তু কেন?

সারাদেশে মদ পানে ১৫ জনের মৃত্যু, বাড়ছে উৎকণ্ঠা

স্মার্টফোনের বহুমুখী ব্যবহারে কমছে মস্তিষ্কের কার্যক্ষমতা


 

২০১৮ সালে প্রশান্ত পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত।

রকি  দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।
 
'রকি' হিসাবে ইয়াশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়ের সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন।

সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের দ্বিতীয় কিস্তি মুক্তি পাবে।

news24bd.tv/আলী