মান্নার নামে প্রতারণা, সতর্ক করলেন স্ত্রী
মান্নার নামে প্রতারণা, সতর্ক করলেন স্ত্রী

মান্নার নামে প্রতারণা, সতর্ক করলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আগামী ১৭ ফেব্রুয়ারি জনপ্রিয় চিত্রনায়ক মান্নার মৃত্যুবার্ষিকী। এই দিনটি উপলক্ষে চলছে প্রতারণা।  

মান্নার মৃত্যুবার্ষিকী উপলক্ষে কথিত মান্না ভক্ত পান্না চৌধুরী মান্না ফাউন্ডেশনের সদস্য সংগ্রহ করছেন। সংগ্রহ করছেন ভক্তদের মুঠোফোন নম্বর।

পাশাপাশি নায়ক মান্নার জন্য মিলাদ অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দিয়েছেন।  

তিনি জানিয়েছেন, মিলাদ মাহফিলে উপস্থিত থাকবেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না ও চিত্রনায়ক অমিত হাসান। কিন্তু মান্নার স্ত্রী এবং অমিত হাসান এ বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

শেলী মান্না গণমাধ্যমকে বলেন, এই ব্যক্তিকে চিনি না। আমাদের সঙ্গে তার কোনো যোগাযোগ কিংবা কোনো সম্পর্ক নেই। এমনকি ফাউন্ডেশনের সদস্যও নন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে শেলী মান্না বলেন, মান্না ভক্তদের কাছে অনুরোধ করছি, কারো কথায় প্রভাবিত হবেন না। মান্না সম্পর্কিত যে কোনো কার্যক্রমের আপডেট একমাত্র আমার পরিচালনাধীন কৃতাঞ্জলি চলচ্চিত্রের ফেসবুক পেজ ‘কৃতাঞ্জলি’ ও ফেসবুক গ্রুপ ‘মান্না অফিশিয়াল’ থেকে পাওয়া যাবে। এর বাইরে আর কোনো তথ্য বিশ্বাস করবেন না। এতে প্রতারিত হতে পারেন।

কথিত মান্না ভক্ত পান্না চৌধুরীকে এ ধরনের কর্মকাণ্ড থেকে সরে আসার জন্য সতর্ক করা হয়েছে। তারপরও এ ধরনের কাজ করলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন শেলী মান্না।  

বিষয়টি নিয়ে চিত্রনায়ক অমিত হাসান বলেন, তাকে আমি চিনিই না। আমার নাম সে ব্যবহার করেছে। বেশ কয়েকজনের মুখে খবরটি শুনে অনেকটা আতঙ্কিত হয়েই শেলী ভাবিকে বিষয়টি অবহিত করেছি। তিনিও তাকে চেনেন না।

পান্না চৌধুরী মান্না ফাউন্ডেশন কমিটির কোনো সদস্য না হয়েও সদস্য সংগ্রহের জন্য মান্নার ভক্তদের ফেসবুক ফ্যানপেজ ও গ্রুপগুলোতে পোস্ট করেছেন; যা অন্যায় ও প্রতারণা। সেখানে অনুমতি ছাড়া তিনি আমার নামও ব্যবহার করেছেন। আমি ওই ব্যক্তিকে বলব এসব প্রতারণা থেকে সরে দাঁড়ান।

এ বিষয়ে পান্না চৌধুরীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আগামী ১৭ ফেব্রুয়ারি টাঙ্গাইলের এলেঙ্গায় আসেন, তাহলে সব জানতে পারবেন।
প্রসঙ্গত, গত ২৫ জানুয়ারি পান্না চৌধুরী একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘১৭ ফেব্রুয়ারি ২০২১ মান্না ভাইয়ের ১৩তম প্রয়াণ দিবস। মান্না ভাইয়ের মৃত্যুর পর ২০০৯ সালের ১৪ এপ্রিল গঠন করা হয় মান্না ফাউন্ডেশন। মান্নার প্রয়াণ দিবসে নায়কের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে ১৭ ফেব্রুয়ারি যারা মান্না ভাইয়ের কবর জিয়ারত ও বাদ জোহর মান্না ভাইয়ের কবর সংলগ্ন এলেঙ্গা বাগানবাড়ি মসজিদে মিলাদ মাহফিল এবং দোয়ায় অংশ নেবেন তারা নাম ও ফোন দিয়ে সাহায্য করুন। ’


আওয়ামী লীগের সমর্থন বৃদ্ধির প্রতিফলন হচ্ছে স্থানীয় সরকার নির্বাচন: প্রধানমন্ত্রী

নৌকায়ই উঠতে হবে: খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী

শুধু গৃহকর্মী বাবদ ট্রাম্প পাচ্ছেন প্রায় ১ লাখ ডলার


তবে ২ ফেব্রুয়ারি পান্নার ওই স্ট্যাটাসে কোথাও শেলী মান্না বা অমিত হাসানের নাম পাওয়া যায়নি।

উল্লেখ্য, মান্না নামে চলচ্চিত্রপ্রেমীদের কাছে পরিচিত হলেও তার পুরো নাম এস এম আসলাম তালুকদার। ১৯৬৪ সালে টাংগাইলের কালিহাতীতে জন্মগ্রহণ করেন তিনি।

news24bd.tv নাজিম