পুলিশের ঊর্ধ্বতন ৩১ কর্মকর্তাকে বদলি

পুলিশের ঊর্ধ্বতন ৩১ কর্মকর্তাকে বদলি

অনলাইন ডেস্ক

পুলিশের অতিরিক্ত ডিআইজি ও ডিআইজি পদমর্যাদার ৩১ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে। আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে যেসব কর্মকর্তাকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে তারা হলেন- পুলিশ স্টাফ কলেজের ভাইস রেক্টর হিসেবে আব্দুল কুদ্দুছ আমিন, মহা. আশরাফুজ্জামানকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. মাহবুবুর রহমানকে টাঙ্গাইলের পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, সিআইডির অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে মো. আলমগীর আলম ও তানভীর হায়দার চৌধুরীকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে মো. মনির হোসেনকে অতিরিক্ত উপ-মহাপরিদর্শক পদে, মো. মিজানুর রহমানকে হাইওয়ে পুলিশে, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে জয়দেব কুমার ভদ্রকে, অ্যান্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে বেগম সালমা বেগমকে এবং ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে বেগম শামীমা বেগমকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে মো. মজিদ আলীকে, নৌ-পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে মো. শফিকুল ইসলামকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে এস এম মোস্তাক আহমেদ খানকে, গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে মো. বরকতুল্লাহ খানকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে সারোয়ার মোর্শেদ শামীম এবং ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে আবু রায়হান মুহাম্মদ সালেহকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।


মান্নার নামে প্রতারণা, সতর্ক করলেন স্ত্রী

জামাই-শাশুড়ির ‌‘অপকর্ম’ দেখে ফেলল স্ত্রী!

ত্যাগী লোক তবে ভোটডাকাতি কেন, চসিক মেয়রকে কাদের মির্জা


চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে মো. শামসুল আলমকে, খুলনা রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে মো. নজরুল ইসলামকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে মোহাম্মদ আবদুল্লাহীল বাকীকে, র‌্যাবের পরিচালক হিসেবে মো. জামিল হাসানকে, চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে সানা শামীমুর রহমানকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হিসেবে মো. আতিকুর রহমান ও মো. মাসুদুর রহমানকে এবং ঢাকা রেঞ্জে মো. মাহবুবুর রহমানকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার, মো ওয়ালিদ হোসেনকে রংপুর রেঞ্জে, মিয়া মাসুদ করিমকে পুলিশ সদর দফতরে, মো. মেহেদুল করিমকে রংপুর মহানগর পুলিশে, মো. গিয়াস উদ্দিন আহমেদকে সিলেট রেঞ্জে, নওরোজ হাসান তালুকদারকে রাজশাহী পুলিশ অ্যাকাডেমিতে এবং মোহাম্মদ এনামুল হককে বরিশাল মহানগর পুলিশে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

news24bd.tv নাজিম