আর কোনো ছবিতে অভিনয় না করলেও আফসোস নেই: দীঘি

অনলাইন ডেস্ক

আর কোনো ছবিতে অভিনয় না করলেও আফসোস নেই: দীঘি

অভিনেত্রী দীঘি সম্প্রতি বেশ কিছু ছবি থেকে বাদ পড়েছেন, এমনটাই শোনা যাচ্ছিল কদিন ধরে। আজ এই অভিনেত্রী ভারত থেকে দেশে ফিরে খবরগুলোকে গুজব বলে উড়িয়ে দিলেন। এই মুহূর্তে তিনি বাদ পড়ার খবর নিয়ে ভাবছেন না। তাঁর ফোকাস বঙ্গবন্ধুর জীবনীচিত্র ঘিরে। এই ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়াই তাঁর ক্যারিয়ারে সেরা উপহার। 

জীবনে আর কোনো ছবিতে অভিনয় না করলেও কোনো আফসোস নেই বলে অভিব্যক্তি প্রকাশ করেছেন অভিনেত্রী দীঘি। তার ভাষায়, বঙ্গবন্ধুর জীবনীচিত্র ঘিরে ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়াই তাঁর ক্যারিয়ারে সেরা উপহার। 

বঙ্গবন্ধুর স্ত্রী রেণুর ভূমিকায় অভিনয় করতে গত ২২ জানুয়ারি ভারতে উড়াল দিয়েছিলেন দীঘি। ১০ দিনের সেই শুটিংয়ের প্রথম পর্বের কাজ শেষ হয়েছে। তিনি আজ ২ ফেব্রুয়ারি বেলা দুইটায় বাসায় ফিরেছেন।

আরও পড়ুন: 


শাশুড়িকে নিয়ে পালালেন জামাই!

ট্রাম্পকে অপ্রাপ্ত বয়স্ক রুশ মেয়ে পাঠানো হতো, ‘ভিডিও ধারণ’!

উন্নত মগজ মানুষের তাই সবচেয়ে হিংস্র-দয়ালু-আবেগী

বিএনপির সাংসদ রুমিন ফারহানার নামে প্রচার করা ছবি ডা. শামীমার


 

দীঘি মনে করেন, ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর শুটিংয়ে অংশ নেওয়াটাই ছিল তাঁর বড় স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ করে তিনি খুশি।

দীঘি জানান, চরিত্রটি ছিল তাঁর জন্য চ্যালেঞ্জিং। দীর্ঘদিন ধরে তিনি প্রস্তুতি নিয়েছেন। শুটিংয়ে প্রথম থেকেই খুব নার্ভাস ছিলেন তিনি। ছবিটির পরিচালক শ্যাম বেনেগাল চরিত্রটি ভালো করে বুঝিয়ে দিলে ভয় কাটতে থাকে তাঁর। তারপরও কিছুটা ভয় নিয়েই ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। অভিনয় করে পুরো টিমের প্রশংসা পেয়েছেন তিনি।

দীঘি বলেন, ‘বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় করে মনে হয়েছে, আমার আর কোনো অপ্রাপ্তি নেই। সারা জীবন আর যদি অভিনয় না–ও করি, তাহলেও আমার আর কোনো আক্ষেপ, দুঃখ নেই। কাজটি করে আমি কোনো বড় তারকা হতে পারব কি না জানি না, কিন্তু ইতিহাসের অংশ হতে পেরেছি, এটাই আমার কাছে সেরা পাওয়া।’

একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ৫টি ছবিতে অভিনয় করার কথা চলছিল দীঘির। কিন্তু লিখিত কোনো চুক্তি হয়নি কোনো প্রতিষ্ঠানের সঙ্গে। শুধু মুখে মুখে কথা হয়েছিল তাঁর।

দীঘি জানান, ৫টি নয়, শুধু ১টি ছবিতে অভিনয়ের কথা ছিল। সেই ছবির কাজ শেষ। ছবিটির নাম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।

অন্য ছবিগুলো থেকে বাদ পড়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘কোনো চুক্তিই হয়নি। বাদ পড়ার প্রসঙ্গ কীভাবে আসে। আমি এখন মুম্বাই থেকে ভালো একটা কাজ শেষ করে এসেছি। আমার সবচেয়ে বড় ফোকাস সেই ছবির রেণু নামের চরিত্রের দিকে। এটাই আমি ঠিকমতো ফুটিয়ে তুলতে চাই। এখন ছবি থেকে কেউ বাদ দিল বা কী হলো, এগুলো কানে নেওয়ার সময় নেই।’

দীঘি বলেন, ‘একবার যে গুজব ছড়িয়েছে, সেটা আর আটকানো সম্ভব না। এটা ছড়াবেই। আমি আমার জায়গা থেকে পরিষ্কার আছি। এসব গুজব নিয়ে ভাবছি না। বিশ্বাস করা না করা তাদের ব্যাপার। এটা দর্শকদের ওপর ছেড়ে দেব।’

‘বঙ্গবন্ধু’র বায়োপিকের জন্য আবার তাঁকে মুম্বাই যেতে হবে। আগামী মার্চে শেষ লটের শুটিংয়ে তিনি বাংলাদেশ থেকে যোগ দেবেন। কিছু ছবি নিয়ে বিভিন্ন নির্মাতার সঙ্গে ইতিমধ্যে কথা হয়েছে তাঁর। সেগুলো ব্যাটে–বলে মিলে গেলেই নতুন ছবিতে নাম লেখাবেন দীঘি। চূড়ান্ত হলেই সেই খবর গণমাধ্যমে নিজেই জানাবেন। ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে, আর এ কথাটা না মা কিছুতেই বিশ্বাস করছে না, আমি কি তাহলে ভুল শুনেছি, কেমন লাগে বলো তো।’ একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের এই সংলাপ দিয়েই সবার প্রিয় হয়ে উঠেছিলেন শিশুশিল্পী দীঘি। সেটা এক যুগের বেশি সময় আগের কথা। পরে তিনি শিশু চরিত্রে চলচ্চিত্রে অভিনয় করে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। ক্যারিয়ারে প্রথমবারের মতো ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের এক ছবিতে নায়িকা হিসেবে নাম লিখিয়েছেন দীঘি।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

নুসরাত ও রিয়ার নায়ক হিরো আলম

অনলাইন ডেস্ক

নুসরাত ও রিয়ার নায়ক হিরো আলম

হিরো আলমের প্রযোজিত দ্বিতীয় সিনেমা টোকাই আসছে সামনের ঈদে। যেখানে  প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম নিজেই। ছবিতে হিরো আলমের বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। তারা হলেন নুসরাত ও রিয়া।

ছবির শুটিং এর  কাজ শেষ হয়েছে ৬ মার্চ। রাজধানীর অদূরে পুবাইলসহ কয়েকটি লোকেশনে এই ছবির দৃশ্যধারণ করা হয়েছে।

হিরো আলম  সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি দেবো। এই ছবিতে কাজী হায়াত সাহেব, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা অভিনয় করেছেন। গান গেয়েছেন মনির খান ভাইয়ের মতো জনপ্রিয় শিল্পী। আরও কণ্ঠ দিয়েছেন সুইটি ও রাশেদ জামান।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


হিরো আলম বলেন, চমক আরও আছে । আমার এই ছবির মাধ্যমে হিরো মেহেদী ভাই অভিনয় ফিরতেছেন। আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে।

'টোকাই' ছবিতে নায়ক মেহেদীর বিপরীতে রয়েছেন ইরা শিকদার। এছাড়া ছবির আরও একজন নায়ক হলেন নাহিদ। এর গল্প লিখেছেন এ আর মুকুল নেত্রবাদী। পরিচালনা করেছেন বাবুল রেজা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতা সালমান খানের ছবি। তার ছবি নিয়ে বরাবরই উচ্ছ্বাস থাকে ভক্তদের মধ্যে। 

নতুন কোনও সিনেমার ছবি সামনে এলে তা নিয়েও উচ্ছ্বাস কম হয় না। কিন্তু এরই মধ্যে যদি কোনও বিশেষ ছবি পাওয়া যায়, তাহলে তা আরও ভালো লাগে। এমনই এক ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ছবিতে দেখা যাচ্ছে ভাইজানকে তার বোন অর্পিতা খান শর্মার সঙ্গে দেখা যাচ্ছে। ছবি দেখে বোঝাই যাচ্ছে এটি খুব একটা নতুন নয়। পরে জানা যায়, এই ছবিটি অর্পিতার বিয়ের সময়কার।


দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের

এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!


ছবিতে অল্প বয়সী অর্পিতার সঙ্গে চার্মিং সালমানকে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে বিয়ের রীতির সময়ে তোলা হয়েছিল এই ছবি। দেখা যাচ্ছে যে মেক-আপ ছাড়া, শুধু একটা তোয়ালে পরে ঘরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। যা শেয়ার করে অর্পিতা সেই মধুর দিনটির স্মৃতিচারণ করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ কমেন্ট করতে থাকেন। তার মধ্যে পরিচালক কবীর খান এর স্ত্রী মিনি মাথুর রয়েছেন। 

তিনি লেখেন, এই সকালটার কথা আমার মনে রয়েছে বেশ। কবীর ও সালমান একসঙ্গে 'এক থা টাইগার' ও 'বজরঙ্গী ভাইজান'-এ কাজ করেছেন। 

উল্লেখ্য, সালমান সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-র কাজ শেষ করছেন। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, এর পর তিনি প্রভু দেবার 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই' সিনেমায় কাজ করবেন। তার সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জ্যাকি শ্রফ ও দিশা পটানি। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হবে তাই ঘুম হয়নি শ্রাবন্তীর

অনলাইন ডেস্ক

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হবে তাই ঘুম হয়নি শ্রাবন্তীর

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর আগে যখন পশ্চিমবঙ্গে এসেছিলেন তখন নির্বাচনের কোন আমেজ ছিলো না। নির্বাচনের ডামাডোলও বাজেনি সে সময়। ঘনিয়ে এসেছে ভোটের দিনক্ষণ। তাই বিজেপির প্রচার কর্মসূচিকে উচ্চ সুরে বেঁধে দিতে আজ রবিবার ব্রিগেডে সমাবেশ করবেন নরেন্দ্র মোদি।

রাজ্যে ‘বিজেপি হাওয়ার জোর’ বোঝাতে ভিড়ের নিরিখেও নতুন রেকর্ড তৈরির লক্ষ্য নিয়েছেন বঙ্গ বিজেপি নেতারা। সঙ্গে মঞ্চে বিভিন্ন চমক থাকছে বলেও বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে।

আর এই ব্রিগেডে যোগ দেয়ার কথা রয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। এই অভিনেত্রী জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদির সঙ্গে প্রথম সাক্ষাতের আগের রাতে প্রায় ঘুম হয়নি।

আরও পড়ুন:


ট্রাকচাপায় চবি আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্রের মৃত্যু

শতকোটি টাকার মানহানির মামলা থেকে অব্যাহতি পেলেন শমী কায়সার

ভুয়া চিকিৎসা ও অর্থ আত্মসাত: যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৫ বছরের জেল

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল


শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, গায়ে কাঁটা দিচ্ছে। সকাল-সকাল উঠে গিয়েছে। রাতে বলতে গেলে ঘুম হয়নি। কারণ, প্রথমবার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। অত্যন্ত উত্তেজিত। সোনার বাংলায় আসার জন্য স্বাগত জানাব।’

একইসঙ্গে তিনি জানান, বিধানসভা ভোটের প্রার্থী হওয়ার আশা করছেন তিনি। তবে বাকিটা নির্ভর করছে দল এবং ‘উপরওয়ালার’ উপর।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল

প্রতিদিনই কোন না কোন অভিনেত্রী থাকছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর সেলিব্রেটিদের নিয়ে তো দর্শকদের আগ্রহের শেষ নেই। তাই তারাও মুখিয়ে থাকেন বিনোদন জগতের খবর পেতে। তাই সবার নজর থাকে সেলেবদের সোশ্যাল মিডিয়ায়।

সেলিব্রেটিরা কোন কিছু পোস্ট করলেই যেন ভাইরাল। এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইয়ের বউ অভিনেত্রী চারু আসোপা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গোসলের কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। এর পরেই ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বাথটাবে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন হিন্দি সিরিয়ালের এই অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, বাথটাবের পানি সাবানের ফেনায় ভরা। তার মধ্যে প্রায় গলা পর্যন্ত ডুবিয়ে আছেন চারু। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, 'বাবলস বাবলস এভরিহোয়ার।'

আরও পড়ুন:


ঐতিহাসিক ৭ মার্চ: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন


২০১৯ সালের জুনে সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলিভিশন অভিনেত্রী চারু আসোপা। ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের সম্পর্কের অবনতির খবর প্রকাশ্যে আসতে শুরু করে। এমনকি এ দম্পতির বিয়েবিচ্ছেদ হতে পারে বলেও গুঞ্জন উঠেছিল।

পরে অবশ্য নিজেদের মধ্যে  সমস্যা মিটিয়ে ফের একসঙ্গেই থাকছেন চারু-রাজীব। এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাচ্ছেন এই তারকা দম্পতি। সূত্র: জি নিউজ

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

অনলাইন ডেস্ক

এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

অনলাইনের অনেকের প্রতারণার খবর পাওয়া যায়। তথ্য প্রযুক্তি আমাদের জীবনযাত্রা অনেক সহজ করলেও এ নিয়ে বিড়ম্বনারও শেষ নেই। কম বেশি সকলেই এই বিড়ম্বনার শিকার। এবার অনলাইনের ফাঁদে পড়ে প্রতারণার শিকার হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

সম্প্রতি অনলাইনে পণ্য কিনে প্রতারণার শিকার হয়েছেন টলিউড নায়িকা মিমি। একটি স্বনামধন্য ই-কমার্স সাইটে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকার অর্ডার দিয়েছিলেন তিনি। এর মূল্য ৪৪ হাজার ৪২৮ রুপি। কিন্তু এর পরিবর্তে একই কোম্পানির অন্য মডেলের স্পিকার দেওয়া হয়েছে তাকে, যেটির মূল্য ২৯ হাজার ৯৯৯ রুপি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ওই ই-কমার্স সাইটের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন মিমি। এমন প্রতারণার জন্য ওই প্রতিষ্ঠানের সমালোচনাও করেন তিনি। যদিও এই ঘটনা সামনে আসার পর সেই ই-কমার্স সাইটের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি তার অর্ডার করা পণ্য পৌঁছে দেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন:


ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

সাত মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল যে কারণে

চাকরি দেবে এসিআই লিমিটেড


তবে অনলাইনের পণ্য কিনে বিড়ম্বনা মিমির কাছে নতুন নয়। গত বছরও এমন ঘটনার সম্মুখীন হন তিনি। শুটিংয়ের ফাঁকে খাবার অর্ডার করেছিলেন। কিন্তু খাবার হাতে পৌঁছানোর পর বুঝতে পারেন সেটি মোটেও খাওয়ার উপযোগী নয়। টাকার বিনিময়ে এমন বাসি খাবার পরিবেশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন মিমি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর