রিসোর্টে মদ্যপানে মৃত্যুর ঘটনায় মামলা

রিসোর্টে মদ্যপানে মৃত্যুর ঘটনায় মামলা

Other

গাজীপুরের শ্রীপুরে সারাহ্ রিসোর্টে অবকাশ যাপনে গিয়ে মদ্যপানের পর তিনজনের মৃত্যু ও ১৩জন অসুস্থ হওয়ার ঘটনায় শ্রীপুর থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা হয়েছে। ১ ফেব্রুয়ারি রাতে শ্রীপুর থানার এসআই নয়ন ভুঁইয়া বাদি হয়ে ওই মামলা করেছেন।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, ২৮ জাুনয়ারি ঢাকার ফোরথট পিআর ও এশিয়া টেক্স ফার্ম থেকে অনুষ্কা গাজীর নেতৃত্বে ৪০জন লোক গাজীপুরের শ্রীপুর উপজেলার পাবুর চালা এলাকায় সারাহ্ রিসোর্টে বনভোজনে যান। পরে সারাহ্ রিসোর্টে অবস্থানকালে বাইরে থেকে অজ্ঞাতনামা ব্যক্তিরা অবহেলাজনিতভাবে তাদের ভেজাল মদ ও বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য সংগ্রহ করে।

আরও পড়ুন:


মৃত নারী-শিশু ও তরুণীদের সঙ্গে সেলফি তুলত মুন্না

বাঘ-হরিণ শিকার রোধে রেডঅ্যালার্ট

ভাষাসৈনিক খোন্দকার মালেক আর নেই


 

পরে তারা ওই খাবার ও মদ সেবন করে আনন্দ উল্লাস করে। রিসোর্টে অবস্থানকালে রিসোর্ট কর্তৃপক্ষ তাদের সেবা প্রদান করেন। পরে ৩০ জানুয়ারি দুপুরে বনভোজন শেষে ফরথট পিআর ও এশিয়া টেক্স ফার্ম-এর লন্ডন এক্সপ্রেস বাসযোগে রিসোর্ট থেকে সকলে একত্রে বের হয়ে যায়। পথিমধ্যে তাদের মধ্যে ১২/১৩জন মারত্মক অসুস্থ্য হয়ে পড়লে তাদের ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

পরে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. শিহাব জহির নামের একজন মারা যান।

শিহাব জহির ছাড়াও অসুস্থদের মধ্য থেকে আরো দুইজন মারা যাওয়ার খবর জানা গেছে। তদন্ত ও জড়িতদের খুঁজে গ্রেপ্তার অভিযান চলছে।

মামলায় উল্লেখ করা হয়, সারাহ্ রিসোর্টে অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় অবহেলাজনিতভাবে মদপানে সহায়তা করায় বনভোজনের আসা লোকজনের কয়েকজন ঢাকায় ফিরে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ও তাদের মৃত্যু ঘটায়।

news24bd.tv তৌহিদ