টেস্ট নয়, ওয়ানডে খেলতে আসবে শ্রীলঙ্কা

ছবি- সংগৃহীত

টেস্ট নয়, ওয়ানডে খেলতে আসবে শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক

গত বছর সেপ্টেম্বর-অক্টোবরে টেস্ট সিরিজ নিয়ে নয়-ছয়ের পর স্থগিত হওয়া সিরিজ নিয়ে আর কোনো কিছু জানায়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। এরই মাঝে তারা নতুন করে ওয়ানডে সিরিজ খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলোচনা করেছে।

এদিকে ব্যস্ত সময় পার করছে বাংলাদেশ ক্রিকেট। ঘরের মাঠে চলছে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সিরিজ।

এর পরই চলতি মাসের শেষের দিকে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজ খেলতে পাড়ি জমাবে নিউজিল্যান্ডের উদ্দেশে।

কিউইদের সঙ্গে সিরিজ শেষ করেই দেশে এসে প্রস্তুতি নিতে হবে ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য। বুধবার বিসিবির ক্রিকেট অপারেশন্স আকরাম খান জানিয়েছেন, বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামী মে মাসে বাংলাদেশ সফরে আসবে লঙ্কানরা।

আরও পড়ুন


ঘুমের ওষুধ খাইয়ে ভাই-ভাবি-ভাতিজা-ভাতিজিকে খুন করে রায়হানুল

ট্রাম্পকে অপ্রাপ্ত বয়স্ক রুশ মেয়ে পাঠানো হতো, ‘ভিডিও ধারণ’!

উন্নত মগজ মানুষের তাই সবচেয়ে হিংস্র-দয়ালু-আবেগী

বিএনপির সাংসদ রুমিন ফারহানার নামে প্রচার করা ছবি ডা. শামীমার


‘শ্রীলঙ্কা দল মে মাসে বাংলাদেশে আসবে।

আমরা সেখানে যাচ্ছি না (মে মাসে)। তবে এর আগেও আমরা সেখানে যেতে পারি, পরেও যেতে পারি। কিন্তু দুইটা ট্যুরই কনফার্ম আছে। ’

লঙ্কানদের সঙ্গে ওয়ানডে সিরিজ নিশ্চিত হলেও কবে নাগাদ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলা হবে সেটি এখনও নিশ্চিত নয় বলে জানান এই বিসিবি পরিচালক। তবে আশা করছেন, খুব দ্রুতই জিম্বাবুয়ের সঙ্গে সিরিজটিও নিশ্চিত হবে।

‘জিম্বাবুয়েরটা এখনো নিশ্চিত না, হয়তোবা আমরা কিছুদিনের মধ্যেই কনফার্ম হবো। যেহেতু এটা বাতিল হয়ে গেছিল, আর আমাদের দুইটা বোর্ডেরই সময়ের একটা ব্যাপার আছে। আমরা চিন্তাভাবনা করছি। আমাদের খেলোয়াড়দের বিশ্রামেরও একটা ব্যাপার আছে। এটা আসলে খেলোয়াড়দের জন্য বেশ কষ্টসাধ্য। এই যে বায়ো বাবলটা খেলোয়াড়দের জন্য অনেক বড় একটা চাপ, তো এটাও আমরা মাথায় রেখেছি। অতিরিক্তি খেলা, খেলোয়াড়দের বিশ্রামও গুরুত্বপূর্ণ, তো সবকিছু বিবেচনা করেই আমরা সফরটি করছি। ’

news24bd.tv / কামরুল