কাতারে আবারও বিয়ের অনুষ্ঠানে নিষেধাজ্ঞা
Breaking News
কাতারে আবারও বিয়ের অনুষ্ঠানে নিষেধাজ্ঞা

কাতারে আবারও বিয়ের অনুষ্ঠানে নিষেধাজ্ঞা

অনলাইন ডেস্ক

সম্প্রতি করোনা সংক্রমণ বাড়তে থাকায় কাতারে নতুন করে কড়াকড়ি আরোপ করা হয়েছে। যার মধ্যে আবারও বিয়ের অনুষ্ঠানে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

সেই সাথে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হতে পারে এই আশঙ্কাও প্রকাশ করেছে কর্তৃপক্ষ।

বিভিন্ন প্রতিষ্ঠানে ৮০ শতাংশ কর্মীর উপস্থিতির বিধান রাখার পাশাপাশি ৩২টি বিধি-নিষেধের একটি পরিকল্পনা তৈরি করে বুধবার এ বিষয়ে জনগণকে সচেতন করা হয়েছে।

আগের সব মাসের তুলনায় চলতি মাসে কাতারে সংক্রমণ অনেক বেড়ে গেছে। এমনকি হাসপাতালে ভর্তি হওয়া রোগীর সংখ্যাও ৮৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। ফলে নতুন করে কড়াকড়ি আরোপ করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ।

ন্যাশনাল হেলথ স্ট্র্যাটেজিক গ্রুপ এবং হামাদ মেডিকেল করপোরেশনের ইনফেকসাস ডিজেজের প্রধান ডা. আবদুল্লাতিফ আল খাল বলেন, গত ডিসেম্বরের তুলনায় জানুয়ারিতে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৮৫ শতাংশ বাড়তে দেখেছি আমরা। আগামী দিনগুলোতে পাওয়া তথ্য থেকে আমরা আরও অনেক কিছুই জানতে পারব। তবে কাতারে যেভাবে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে তাতে এটাকে করোনার দ্বিতীয় ঢেউয়ের সম্ভাব্য লক্ষণ হিসাবেই দেখা যায়।


চুক্তিতে নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা!

আন্তর্জাতিক আদালতে আমেরিকার বিরুদ্ধে বিচার চলবে

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

মেয়ে সহপাঠীকে পছন্দ করায় ৮ বছরের স্কুলছাত্রী বহিষ্কৃত


গত ডিসেম্বর থেকেই কাতারে সংক্রমণ ধীরে ধীরে বাড়তে শুরু করে। কিন্তু আশঙ্কার বিষয় হচ্ছে চলতি মাসে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা বাড়তে থাকার পাশাপাশি আইসিইউতেও রোগীর সংখ্যা বাড়ছে।

news24bd.tv / নকিব

;