অক্ষয়ের ‘সূর্যবংশী’ আসছে এপ্রিলে

অক্ষয়ের ‘সূর্যবংশী’ আসছে এপ্রিলে

অনলাইন ডেস্ক

বলিউড নির্মাতা রোহিত শেঠি পরিচালিত অক্ষয় কুমারের বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’ অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। করোনা পরিস্থিতির মাঝে স্বাস্থ্যবিধি মেনে গেল ১ ফেব্রুয়ারি থেকে শতভাগ দর্শক আসন পূরণ করে শো চলছে ভারতের সকল প্রেক্ষাগৃহে। এবার তাই বিগ বাজেটের বলিউড খিলাড়ির ছবিটি ২ এপ্রিল ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা না আসলেও বলিউড হাঙ্গামার একটি সূত্র বলছে, আসছে ২ এপ্রিল মুক্তি পেতে পারে অক্ষয়ের ‘সূর্যবংশী’ ছবিটি।

মূলত সিনেমা হলে শতভাগ দর্শক নিয়ে যাত্রা শুরুর পর পরই হল মালিকদের সাথে যোগাযোগ করেছেন ‘সূর্যবংশী’ পরিচালক রোহিত শেঠি। ছবি মুক্তির তারিখের ব্যাপারেও যথাযথ আলোচনা করেছেন। এখন শুধু অপেক্ষা চূড়ান্ত ঘোষণার।


টাচ ছাড়াই আনলক হবে আইফোন

চুক্তিতে নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা!

ফেসবুক বন্ধ মিয়ানমারে


 

প্রায় এক বছর ধরে বলিউডের বেশকিছু ছবির মুক্তি আটকে আছে।

যে তালিকায় আছে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ও। গত বছর ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।   

এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’র রিমেক ভার্সন দেখা যাবে ‘সূর্যবংশী’তে। রিমেক গানটিতে অক্ষয়ের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় অক্ষয়ের নায়িকাও তিনি।   আরও অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণ এবং রণবীর সিংকেও।

ছবিতে অক্ষয় ছাড়াও আছেন, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, অজয় দেবগণের মতো অভিনেতারা।

news24bd.tv/আলী