কৃষকদের জঙ্গি আখ্যায়িত করলেন কঙ্গনা
কৃষকদের জঙ্গি আখ্যায়িত করলেন কঙ্গনা

কৃষকদের জঙ্গি আখ্যায়িত করলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

ভারতের কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে বিশ্বখ্যাত সংগীত তারকা রিহানার টুইটে ক্ষিপ্ত ভারত সরকার। এবার কঙ্গনা কৃষকদের উন্নতির জন্য যে আইন নিয়ে আসা হয়েছে, তার বিরুদ্ধে কৃষকরা কেন বিদ্রোহ করবেন? তা নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, যারা এই গন্ডগোল পাকাচ্ছেন, তারা কৃষক নন, জঙ্গি। সন্ত্রাসবাদীদের তাদের নামে না ডেকে, কেন কৃষক বলে সম্মোধন করা হচ্ছে বলেও রোহিতের বিরুদ্ধেও ক্ষোভে ফুঁসে ওঠেন কঙ্গনা । সত্যি কথা বলতে আপনাদের এত ভয় কেন বলেও প্রশ্ন তোলেন বলিউড অভিনেত্রী।

কৃষকরা এ দেশের মেরুদণ্ড। ভারতবর্ষের মানুষ নিজেরাই এই সমস্যার সমাধান করতে পারবেন বলে এক টুইটে জানান রোহিত শর্মা। রোহিতের ওই টুইটের পর তার বিরুদ্ধে পাল্টা টুইটে এসব কথা বলেন কঙ্গনা রানাউত।


পরকালের যে বিশ্বাসে মমির মুখে সোনার জিভ

টাচ ছাড়াই আনলক হবে আইফোন

চুক্তিতে নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা!

ফেসবুক বন্ধ মিয়ানমারে


ভারতের নিজস্ব বিষয় নিয়ে মার্কিন পপ তারকা রিহানার কেন মন্তব্য করছেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলনের মতো ভারতের নিজস্ব বিষয়ে যাতে বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়ে টুইট করেন শচীন টেন্ডুলকর। শচীনের ওই টুইটের পর সৌরভ গঙ্গোপাধ্যায়, অনিল কুম্বলে, রোহিত শর্মারাও বিষয়টি নিয়ে সরব হন।  

প্রসঙ্গত কৃষক আন্দোলন নিয়ে রিহানার, গ্রেটাদের টুইটের পর তাদের সমর্থন করেন দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকর, রিচা চাড্ডা, স্বরা ভাস্কররা। এমনকী, রিহানার টুইটের পর তাকে নিয়ে গান বেঁধে ফেলেন দিলজিৎ দোসাঞ্জ। রিহানাকে নিয়ে দিলজিৎ-এর সেই গান প্রকাশ্যে আসার পরই 'গুড নিউজ' অভিনেতার বিরুদ্ধে কথা বলতে শুরু করেন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলন নিয়ে দিলিজিৎ এবং কঙ্গনার টুইট, পালটা টুইটে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম।

news24bd.tv/আলী