নামাজ পড়লেই বাইসাইকেল ও আকর্ষণীয় উপহার
Breaking News
নামাজ পড়লেই বাইসাইকেল ও আকর্ষণীয় উপহার

নামাজ পড়লেই বাইসাইকেল ও আকর্ষণীয় উপহার

অনলাইন ডেস্ক

গ্রামের ছোট ছোট বাচ্চাদেরকে নামাজের প্রতি উদ্বুদ্ধ করতে ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে মৌলভীবাজারের বড়লেখার বোয়ালী ইসলামী ছাত্র পরিষদ। ৪০ দিন একটানা কেও নামাজ পড়লেই দেয়া হবে বাইসাইকেল উপহার। সামাজিক ছাত্র সংগঠন বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের পক্ষ থেকে সাধারণ সম্পাদক জাফর আহমদ হিসাম এই ঘোষণা দেন।

জাফর আহমদ হিসাম জানান, বড়লেখায় টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত জামায়াতে নামাজ আদায়ের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

নামাজ কায়েমের উদ্দেশে পাঁচ বছর থেকে পনেরো বছর বয়স পর্যন্ত ছেলেদের মসজিদে এসে একটানা ৪০ দিন জামাতের সঙ্গে নামাজ আদায়কারীকে বাইসাইকেলসহ নানা আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

আগামীকাল শুক্রবার জুমআর নামাজের পর থেকে এ প্রতিযোগিতা শুরু হবে বলে জানিয়েছে আয়োজক কমিটি।  

বর্তমানে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন চলছে। মূলত গ্রামের ছোট ছোট বাচ্চাদেরকে নামাজের প্রতি উদ্বুদ্ধ করতে এ উদ্যোগ নিয়েছে বোয়ালী ইসলামী ছাত্র পরিষদ। আর এতে আর্থিক সহযোগিতা করছেন গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসীরা।


পরকালের যে বিশ্বাসে মমির মুখে সোনার জিভ

টাচ ছাড়াই আনলক হবে আইফোন

কৃষকদের জঙ্গি আখ্যায়িত করলেন কঙ্গনা

ফেসবুক বন্ধ মিয়ানমারে


এ ব্যাপারে বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক জাফর আহমদ হিসাম বলেন, গ্রামের ছোট ছোট বাচ্চাদের নামাজের প্রতি উৎসাহ প্রদান করতে আমরা এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছি। আসলে পুরস্কার মুখ্য বিষয় নয়। পুরস্কারের মাধ্যমে বাচ্চাদের যদি নামাজি করে তুলতে পারি তবেই আমাদের উদ্দেশ্যে সফল হবে।

উল্লেখ্য, বোয়ালী ইসলামী ছাত্র পরিষদ বিভিন্ন সময় গ্রামের অসহায় গরীব শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর পাশাপাশি নিম্নবিত্ত মানুষকে সহযোগিতা করে থাকে।

news24bd.tv/আলী

;