একটন জাটকা পেল এতিমরা

শেখ আহসানুল করিম, বাগেরহাট

একটন জাটকা পেল এতিমরা

আহরণ নিষিদ্ধ একটন জাটকা ইলিশ বোঝাই এফবি গাজী-২ নামের একটি ফিশিং ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে বাগেরহাটের শরণখোলা রাজৈর মৎস্য অবতরণ কেন্দ্রে নিয়ে আসা হয় জব্দ ট্রলাটি।

এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ট্রলারের মাঝিকে (চালক) জরিমানা ও জাটকাগুলো এতিমখায় বিতরণ করেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা।

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের কচিখালী কন্টিনজেন্টের কোস্টগার্ড সদস্যরা বুধবার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে বলেশ্বর নদের মোহনা থেকে ১৫ জন জেলেসহ জাটকা বোঝাই ট্রলারিটি জব্দ করেন।

আরও পড়ুন: 


রাঙামাটিতে লড়াই হবে দ্বিমুখী ও হাড্ডাহাড্ডি

দুম‌ড়ে গেল অ‌টোবাইক, মৃত্যু হলো মা-মেয়ের

৯টা-৫টা ডেস্ক ওয়ার্ক সম্ভব না: ভারতের সর্বকনিষ্ঠ পাইলট


কোস্টগার্ড পশ্চিম জোনের কচিখালী কন্টিনজেন্ট কমান্ডার এম হাবিবুর রহমান জানান, তারা ওই রাতে বলেশ্বর নদে নিয়মিত টহলকালে ফিশিং ট্রলাটি দেখে থামাতে বলেন। তখন না থামিয়ে দ্রুত গতিতে চালিয়ে যাওয়া তারা স্পিডবোটে ধাওয়া করে জব্দ করেন ট্রলারটি।

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঁঠালতলা গ্রামের মৎস্য ব্যবসায়ী মো. ওয়ারেছ গাজীর মালিকানাধীন ওই ট্রলারে থাকা জেলেদের বাড়ি বরগুনা সদরের পোটকাখালী এলাকায়।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিন বলেন, মৎস্য আইনে ট্রলার মাঝি ফোরকান মিয়াকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫দিনের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। এছাড়া জাকটাগুলো উপজেলার সকল এতিমখানায় বিতরণ করা হয়।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

দু'নম্বরি করলে লুকিয়ে বিয়ে করতাম: নাসির (ভিডিও)

অনলাইন ডেস্ক

দু'নম্বরি করলে লুকিয়ে বিয়ে করতাম: নাসির (ভিডিও)

আমরা যদি দু'নম্বরি করতাম তাহলে লুকিয়ে বিয়ে করতাম। এতো লোক সমাগমে করতাম না। নিউজ টোয়েন্টিফোরকে দেওয়া সাক্ষাৎকারে এমন কথা বলেছেন ক্রিকেটার নাসির হোসেন।

বুধবার বিকাল পাঁচটার দিয়ে সংবাদ ব্রিফিংয়ে আসেন নাসির, তামিমা, তাদের আইনজীবীসহ বেশ কয়েকজন। এসময় প্রথমে কথা বলেন নাসিরের আইনজীবী।

নাসিরের আইনজীবীর বক্তব্যের পর কথা বলেন তামিমা তাম্মি। তামিমার ডান পাশেই বসা ছিলেন নাসির।

অনুষ্ঠানের ভিডিওতে দেখা যায়, তামিমা শুরুতেই রাকিবের অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। তবে তামিমা বলেন, রাকিব যেসব কথা বলেছেন তার মধ্যে মাত্র দুইটি কথা সত্য। এক, রাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। দ্বিতীয়, আমাদের একটি মেয়ে আছে।

তামিমা এসব কথা বলার সময় একটু বিব্রত বোধ করেন। এসময় নাসির তাকে পিঠ চাপড়ে স্বাভাবিক করার চেষ্টা করেন। তামিমা তখন হেসে দেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

বাগেরহাটে গাঁজা গাছসহ আটক ১

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে গাঁজা গাছসহ আটক ১

বাগেরহাটের ফকিরহাটে গাঁজা গাছসহ মো. জোবায়ের শেখ (২০) নামের এক গাঁজা চাষীকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। মঙ্গলবার গভীর রাতে ফকিরহাট উপজেলার দিয়াপাড়া মাদারবুনিয়া গ্রামের ফারুক শেখের বাড়িতে অভিযান চালিয়ে পুকুর পাড় থেকে জোবায়েরকে আটক করে র‌্যাব সদস্যরা। 

এ সময় পুকুর পাড় থেকে ৫টি গাঁজা গাছ জব্দ করা হয়। আটককৃত জোবায়ের শেখ দিয়াপাড়া মাদারবুনিয়া গ্রামের মো. ফারুক শেখের ছেলে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক ফকিরহাট থানায় সোপর্দের প্রস্তুতি চলছে। 

আরও পড়ুন:


স্ত্রীকে সৌদি পাঠিয়ে ৮ বছরের মেয়েকে নিয়মিত ধর্ষণ করে বাবা

বন্ধুর স্ত্রীর ‘গোপন ভিডিও’ ধারণ, ভয় দেখিয়ে আটমাস ধরে ‘ধর্ষণ’

কুমিল্লাগামী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে ধর্ষণ!

কলাইক্ষেতে নারীর অর্ধনগ্ন মরদেহ, পাশে পাজামা-ছাতা-স্যান্ডেল


র‌্যাব-৬ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহাবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি দল মঙ্গলবার রাতে ফকিরহাট উপজেলার দিয়াপাড়া মাদারবুনিয়া গ্রামের ফারুক শেখের বাড়িতে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে জোবায়ের শেখ নামের এক যুবককে ৫টি গাঁজা গাছসহ আটক করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক ফকিরহাট থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

খুলনায় প্রতিপক্ষের ধারাল অস্ত্রের কোপে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় প্রতিপক্ষের ধারাল অস্ত্রের কোপে যুবক নিহত

খুলনার তেরখাদায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে বাবর আলী (৩৮) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ (বুধবার) সন্ধ্যায় তেরখাদার বলকধুনা নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহত বাবর ওই এলাকার বজলার শেখের ছেলে। এ ঘটনায় আরও তিনজন গুরুতর জখম হয়। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- মো. আহাদ শেখ (৩৫), জাকারিয়া (৩০) ও আজিজুল (৩৫)। 


ক্রাইস্টচার্চে পৌঁছেছে টাইগাররা

স্পেনে ঢুকতে অভিবাসীর অভিনব পন্থা

গোয়েন্দাদের ব্যর্থতাতেই ক্যাপিটলে হামলা

মিয়ানমারের ১০৮৬ নাগরিককে ফেরত পাঠালো মালয়েশিয়া


তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। জানা যায়, বাবর আলীসহ কয়েকজন বিরোধপূর্ন জমিতে কাজ করছিলেন। এসময় অতর্কিতে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। 

ধারাল রামদা’র কোপে বাবর আলীসহ চারজন গুরুতর জখম হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে পথিমধ্যে বাবর আলী মারা যায়। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি।  

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

অনলাইন ডেস্ক

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদ ও দোষীদের বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে রাঙামাটি প্রেস ক্লাব। এতে সংহতি জানিয়েছেন স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী। 

বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা। 


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)

নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া


এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, জেলা স্কাউট কমিশনার ও প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা নুরুল আবচার, রাঙামাটি প্রেস ক্লাবের সহ-সভাপতি মিল্টন বড়ুয়া, সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, সাংবাদিক শান্তিময় চাকমা ও উচিংছা রাখাইন কায়েস প্রমুখ। 

সমাবেশ পরিচালনা করেন রাঙামাটি প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

তামিমার বাচ্চা আছে, বয়ফ্রেন্ডও ছিল সবই জানি: নাসির

অনলাইন ডেস্ক

তামিমার বাচ্চা আছে, বয়ফ্রেন্ডও ছিল সবই জানি: নাসির

বিয়ে নিয়ে উদ্ভুত আলোচনা-সমালোচনার জবাব দিয়েছেন ক্রিকেটার নাসির ও তামিমা তাম্মি। বুধবার (২৪ ফেব্রুয়ারি) গণমাধ্যমের উদ্দেশ্যে বনানীতে এক ব্রিফিংয়ের আয়োজন করেন নাসির।

নাসির ও তামিমা দাবি করেছেন, তারা দেশের আইন ও ধর্মীয় বিধান মেনে বিয়ে করেছেন। রাকিবের সঙ্গে তামিমার বৈবাহিক সম্পর্ক শেষ হয়েছে প্রায় পাঁচ বছর আগে। ২০১৬ সালে তামিমা ডিভোর্সের আবেদন করেন এবং ২০১৭ সালে ডিভোর্স হয়।

আরও পড়ুন:


আরও পড়ুন: ৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

প্রতিদিন এক নারী ভালো লাগত না তার

এদিকে রাকিব ও নাসিরের ফোন রেকর্ড ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে রাকিবকে ফোন করে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেন নাসির।

কথোপথনে রাকিবের প্রশ্ন ছিল, আপনি কি তামিমা সম্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনেশুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, তার আগেও বয়ফ্রেন্ড ছিল সবকিছুই আমি জানি। আপনার বৌ আপনার সাথে ভালো থাকলে নিশ্চয়ই আপনার ১১ বছরের সংসার ভেঙে আমার কাছে চলে আসতো না।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর