রেললাইনে বন্ধ হলো গাড়ি, ইঞ্জিন চালু না হওয়ায় ঘটল দুর্ঘটনা

রেললাইনে বন্ধ হলো গাড়ি, ইঞ্জিন চালু না হওয়ায় ঘটল দুর্ঘটনা

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জে ঢাকাগামী একটি ট্রেন একটি মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে প্রায় ৩০০ গজ ঠেলে নিয়ে যায়। আজ বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার পাগলা নন্দলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত মাইক্রোবাস চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে পাগলা নন্দলালপুর এলাকায় রেললাইন পার হচ্ছিল সেনাবাহিনী পরিচালিত ডিএনডি প্রকল্পের একটি হাইব্রিড নোহা মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৯-৯১১১)।

এ সময় নারায়ণগঞ্জ–ঢাকা পথে চলাচলকারী একটি ট্রেন এসে মাইক্রোবাসটিকে ঠেলে প্রায় ৩০০ গজ দূরে নিয়ে যায়। একপর্যায়ে ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইনের কাজের জন্য রাখা রেললাইনে মাইক্রোবাসটি আটকে ট্রেনের সামনে থেকে সরে যায়। এরপর ট্রেনটি ঢাকায় চলে যায়।

আরও পড়ুন: 


রাঙামাটিতে লড়াই হবে দ্বিমুখী ও হাড্ডাহাড্ডি

দুম‌ড়ে গেল অ‌টোবাইক, মৃত্যু হলো মা-মেয়ের

৯টা-৫টা ডেস্ক ওয়ার্ক সম্ভব না: ভারতের সর্বকনিষ্ঠ পাইলট

প্রথমে দুই স্ত্রীর ঝগড়া, পরে ভাইয়ের হাতে ভাই খুন


সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

পরে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় ওই চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চালক আবদুল জলিল (৩৬) ঝিনাইদহ জেলার সদর উপজেলার মৃত আবদুল কাদেরের ছেলে। মাইক্রোবাসটিতে আর কোনো আরোহী ছিল না বলে জানা গেছে।

দুর্ঘটনাস্থলে মেট্রোরেলের নির্মাণের দায়িত্বে থাকা নিরাপত্তা প্রহরী আরিফুল ইসলাম বলেন, মাইক্রোবাসটি রেললাইনের ওপর আসার পরই গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। ট্রেন আসতে থাকায় তিনি অনেকবার বাঁশি বাজিয়ে চালককে সতর্ক করেন। কিন্তু চালক অনেক চেষ্টা করেও গাড়ির ইঞ্জিন চালু করতে পারেননি। মুহূর্তের মধ্যে ট্রেন এসে ধাক্কা দিয়ে গাড়িটিকে টেনেহিঁচড়ে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ রেলস্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ স্টেশন থেকে ট্রেনটি ২টা ৩০ মিনিটে ছেড়ে যায়। ট্রেনটি ২টা ৫০ মিনিটের দিকে পাগলা নন্দলালপুর এলাকায় এলে দুর্ঘটনাটি ঘটে। এতে ওই গাড়িটি দুমড়েমুচড়ে গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, সংঘর্ষে ওই গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ