পিএসজিতেই যাচ্ছেন মেসি?

পিএসজিতেই যাচ্ছেন মেসি?

অনলাইন ডেস্ক

এই মৌসুম শেষ হলেই বার্সার সাথে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। তিনি চাইলে এখন বার্সায় থাকতে পারেন, আবার ট্রান্সফার ফি ছাড়াই অন্য কোন ক্লাবেও যোগ দিতে পারবেন।

গত মৌসুমের শেষে মেসি যে বার্সা ছাড়তে চেয়েছিলেন, তখনই তাকে নিতে আগ্রহ দেখিয়েছিল ইংলিশ ক্লাব ম্যানসিটি।

কিন্তু এবার মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে ফরাসি ক্লাব পিএসজি।

যে দলে খেলছেন নেইমার, এমবাপ্পের মতো তারকারা।

নেইমারের সঙ্গে সম্পর্কের কারণেই মেসি নিজেই এখন যেতে চাচ্ছেন পিএসজিতে। এমনই খবর ইউরোপিয়ান মিডিয়াগুলোর। পিএসজিও মেসিকে যথাযত সম্মান দিয়ে বরণ করে নিতে চাচ্ছে।

দুয়ে-দুয়ে চার মিলে গেলে তো পার্ক ডি ফ্রান্সেসেই দেখা যাবে কাঁধে কাঁধ মিলিয়ে খেলছেন মেসি এবং নেইমার।

মাঝে নেইমার নিজেই চেয়েছিলেন পিএসজি ছেড়ে যাবেন। মুখ ফুটেও পর্যন্ত বলে ফেলেছিলেন। মেসি নিজেই চেয়েছিলেন নেইমারকে বার্সায় ফিরিয়ে আনতে। কিন্তু শেষ পর্যন্ত কোনোটাই সম্ভব হয়নি। উল্টো নেইমার এখন বলছেন, তিনি পিএসজিতেই খুব ভালো আছেন এবং এখানেই থাকতে চান।

শুধু তাই নয়, এরই মধ্যে পিএসজির সঙ্গে চার বছরের নতুন চুক্তিও করে ফেলেছেন নেইমার। বিশ্লেষকরা বলছেন, মেসির আসার সম্ভাবনা বাড়ার কারণেই পিএসজির সঙ্গে লম্বা সময়ের চুক্তি করলেন এই ব্রাজিলিয়ান তারকা।


নিউইয়র্কে প্রকাশ্য দিবালোকে অভিজাত দোকানে ডাকাতি

ভক্তের নগ্ন ছবির দেখার ইচ্ছে পুরণ করলেন পূজা হেগড়ে

জাতিসংঘের নিন্দাপ্রস্তাব আটকে দিল চীন

তুরস্কে চীনা দূতাবাসের সামনে উইঘুর মুসলিমদের বৈঠক


কিছুদিন আগেও এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘বার্সা ছাড়ার যে সিদ্ধান্ত নিয়েছি, সেটাই ধরে রাখতে চাই আমি। ’ যদিও সম্প্রতি স্প্যানিশি পত্রিকা এল মুন্ডো বার্সার সেঙ্গ মেসির করা বিশাল অর্থনৈতিক চুক্তির বিষয়টি ফাঁস করে দিয়েছে, এমনকি অন্য কোথাও এত বিপুল পরিমাণে অর্থ মেসি নাও পেতে পারেন, এই পরিস্থিতিতে তিনি ন্যু ক্যাম্প ছাড়বেন কি না তা নিয়েও জ্বল্পনা-কল্পনা তৈরি হয়েছে।

news24bd.tv / নকিব