খোলামেলা পোশাক পড়ে ফের ভাইরাল দর্শনা (ভিডিও)

খোলামেলা পোশাক পড়ে ফের ভাইরাল দর্শনা (ভিডিও)

অনলাইন ডেস্ক

টলিউডে অভিনেত্রী ও মডেল হিসেবে সফল দর্শনা বণিক। এর আগেও নানা কারণে তোপের মুখে পড়তে হয়েছে দর্শনাকে। এবার আবারও অশালীন মন্তব্যের মুখোমুখি এই নায়িকা। রিল ভিডিওয়োর দৃশ্যমান বক্ষ বিভাজিকার কারণে কুৎসিত মন্তব্যের শিকার দর্শনা।

ছোট থেকে গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছেন দর্শনা বণিক। ধীরে ধীরে সাফল্য ধরা দিয়েছে তার কাছে। কিন্তু এরই পাশাপাশি বহু বার অশালীন মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে তাঁকে।

news24bd.tv

শুরুর দিকে নিজের সমাজিক যোগাযোগমাধ্যমে অশালীন ধরণের কমেন্ট দেখে ভয় পেতেন অভিনেত্রী।

তাঁর মনে হত, যদি পরিবারের কেউ এগুলো দেখে নেন, তা হলে কী হবে!’ কিন্তু দেখা গেল, পরিবারের সদস্যরা খুব তাড়াতাড়ি এই বিষয়টির সঙ্গে মানিয়ে নিলেন। দর্শনাকে ভুল বোঝার কোনও প্রশ্নই ওঠেনি। তবে হ্যাঁ, এই মুহূর্তে দর্শনা একটাই পন্থা অবলম্বন করেছেন পাত্তা না দেওয়া।

news24bd.tv

আরও পড়ুন:


একদিন হঠাৎ থমকে যাবে সব আয়োজন!

নির্বাচনে কারচুপি: ৬ সিটিতে সমাবেশ করবে বিএনপি

প্রেমিকার বাসা থেকে যুবকের লাশ উদ্ধার, প্রেমিকা বলছে ‘আত্মহত্যা’

ইরানি কূটনীতিককে ২০ বছরের কারাদণ্ড দেয়ার তীব্র নিন্দা


বেশ কয়েক বছর ধরে দেখা যাচ্ছে, বিভিন্ন ইন্ডাস্ট্রির নায়িকারাই এই পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন বার বার। খোলেমেলা বা ছোট পোশাক পরে ছবি তুললেই কটু মন্তব্য ছুটে আসছে। সম্প্রতি দর্শনার একটি রিল ভিডিওতে এ রকম মন্তব্য ধেয়ে আসে।

news24bd.tv

এ রকম পরিস্থিতির মুখে পড়লে কী চলে মনের মধ্যে? ছবি বা ভিডিও পোস্ট করার ক্ষেত্রে ভয় কাজ করে? অভিনেত্রীর স্পষ্ট জবাব, ‘‘না, অনেক দিন আগে এ সব ভাবতাম। এখন আর পাত্তা দিই না। ’’ অভিনেত্রীর মতে, শুধু তারকারা নন, সমস্ত নারীদের উপরই এই আক্রমণ নেমে আসছে। শুধু খোলামেলা পোশাক নয়, যে কোনও পোশাক, যে কোনও ছবি দেখেই নারীদের শরীর নিয়ে মন্তব্য করাটা নতুন প্রবণতা।

কখনও মুখের উপর জবাব দিতে ইচ্ছে করে না? দর্শনার উত্তর, ‘‘আমার মনে হয় না, এ রকম মানসিকতার মানুষকে বদলানো যেতে পারে। পাল্টাতে হলে তাঁদের বড় হওয়া, তাঁদের পরিবার সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়। ’’

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ