মালয়েশিয়ার বিমানবন্দরে বাংলাদেশির কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ
মালয়েশিয়ার বিমানবন্দরে বাংলাদেশির কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ

মালয়েশিয়ার বিমানবন্দরে বাংলাদেশির কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক

বাংলাদেশি এক যাত্রীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে পুলিশের বিরুদ্ধে।

মালয়েশিয়ার স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত বুধবার বাংলাদেশি যাত্রীর কাছ থেকে পুলিশের ঘুষ নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, এক ট্যাক্সিচালক তামিল ভাষায় পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ করেন। তবে পরিচয় প্রকাশ করেন নি ওই ট্যাক্সি চালক।

 

ট্যাক্সি চালক বলেন, বাংলাদেশি এক যাত্রীর কাছ থেকে ঘুষ নিয়েছে পুলিশ। ওই যাত্রী মালয়েশিয়ায় কয়েক মাস বেকার থাকার পরে দেশে ফিরে যেতে বিমানবন্দরে এসেছিলেন।

আজ শুক্রবার ফ্রি মালয়েশিয়া টুডে’র এক প্রতিবেদনে জানানো হয়েছে, ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে সেলাঙ্গর পুলিশ।

আরও পড়ুন:


১২ হাজার রানের মালিক মুশফিক

নিজের মুখোমুখি হতে পারাটাও কিন্তু বড় যোগ্যতার ব্যাপার

চলছে দর কষাকষি, চড়া দাম চাইছেন সাই পল্লবী

মিরাজের ঘূর্ণিতে অলআউট ওয়েস্ট ইন্ডিজ, ১৭১ রানের লিড টাইগারদের


ভিডিওতে ওই ট্যাক্সিচালক জানান, পুলিশ সদস্যরা কুয়ালালামপুর-সেলাঙ্গর সীমান্তে এক চেকপোস্টে তার গাড়ি থামায়। গাড়িতে থাকা ওই বাংলাদেশি যাত্রী তার সব নথিপত্র পুলিশকে দেখিয়েছিল। তার সব কাগজপত্র ঠিকঠাক গোছানো ছিল। তবুও পুলিশ তার কাছে ঘুষ দাবি করে।

আজ এক ফেসবুক পোস্টে সেলাঙ্গর পুলিশ জানিয়েছে, ‘আমরা এই বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে নিচ্ছি। আমরা কোনো ধরনের অন্যায়ের সঙ্গে আপস করব না। তিনি আমাদের সহকর্মী বা যে-ই হোক না কেন। ’ এ ছাড়া, বিষয়টি প্রকাশ্যে তুলে ধরার জন্য ওই গাড়িচালককে ধন্যবাদ জানিয়েছে পুলিশ।

news24bd.tv আহমেদ