খুঁজে পাওয়া যাচ্ছে না কণ্ঠশিল্পী ন্যান্সিকে
খুঁজে পাওয়া যাচ্ছে না কণ্ঠশিল্পী ন্যান্সিকে

খুঁজে পাওয়া যাচ্ছে না কণ্ঠশিল্পী ন্যান্সিকে

অনলাইন ডেস্ক

ডিজিটাল এই যুগে মানুষের খবর পাওয়া বা তার সম্পর্কে জানাতে চাওয়া সব চেয়ে সহজ। কিন্তু হঠাৎ করেই কাল থেকে উধাও কণ্ঠশিল্পী ন্যান্সি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গতকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পীকে।

কি কারণে ন্যান্সির ফেসবুক ত্যাগ? কারণ জানতে ন্যান্সির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অসৌজন্যমূলক মন্তব্যের জেরেই ফেসবুক ছেড়েছেন এই কণ্ঠশিল্পী।

ন্যান্সি আরও বলেন, গতকাল ফেসবুক পেজ আনপাবলিশড করেছি। এতো অসৌজন্যমূলক মন্তব্য আমি আর নিতে পারছি না। শুধু আমি নই, ফেসবুকে আমাদের দেশের কোনো নারী তারকা ছবি পোস্ট করলেই সেই ছবির নিচে যেসব মন্তব্য পড়ে তা আসলে নেওয়া কঠিন।

আরও পড়ুন:


শাকিব-মাহির সিনেমায় ১১ দৃশ্যে আপত্তি সেন্সর বোর্ডের

ডাল দিয়ে রুটি প্রিয়াঙ্কা চোপড়ার পছন্দের খাবার

মালয়েশিয়ার বিমানবন্দরে বাংলাদেশির কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ

১২ হাজার রানের মালিক মুশফিক


এমন নয় যে শুধু ফেইক আইডি থেকে মন্তব্য আসে, অনেক নাম ঠিকানা ও ভালো প্রতিষ্ঠানের কর্মরতরা এসব নোংরা মন্তব্য করে। তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করেছি। তাঁদের উত্তর, ‘আমরা কতজনকে ধরব আপা’। তাই এক প্রকার বাধ্য হয়ে ফেসবুক ছেড়েছি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী বলেন, পেইজ আমি ডিলিট করিনি। এখন পর্যবেক্ষণ করব অন্য তারকাদের ফেসবুক। সেখানে অসৌজন্যমূলক মন্তব্যর মাত্রা যদি সহনীয় মাত্রায় আসে, তখনই ফেসবুকে ফিরব। সেটা দুমাসও হতে পারে আবার চার মাসও হতে পারে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর