মেসিকে নিয়ে বাংলা ভাষার অ্যাপ

মেসিকে নিয়ে বাংলা ভাষার অ্যাপ

অনলাইন ডেস্ক

কিংবদন্তী ফুটবলার লিওনেল মেসিকে নিয়ে গুগল প্লে স্টোরে বাংলা ভাষায় কোন অ্যাপ ছিল না। এবার সেই আক্ষেপ দূর করলেন খুলনা বিশ্ববিদ্যালয় থেকে সদ্য বিবিএ সম্পন্নকারী শিক্ষার্থী জহিরুল হক।

বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী মেসি ভক্তদের জন্য জহির তৈরী করলেন Messi Biography & Wallpaper HD in Bengali অ্যাপ। জহিরুল হকের মতে, আমরা অনেকেই বাংলা ভাষাতে সবকিছু দেখতে স্বাচ্ছন্দ্যবোধ করি।

যারা বাংলা ভাষাকে ভালোবাসেন এবং ফুটবল ভালোবাসেন, তাদের জন্যই অ্যাপটি তৈরি করা হয়েছে।  

একই সাথে মেসির বিভিন্ন ইমেজ দেয়া হয়েছে, যেগুলো মোবাইল কিংবা ডেক্সটপের ওয়ালপেপার হিসেবে ব্যবহার করা যাবে। প্রতিনিয়তই মেসির জীবনের উল্লেখযোগ্য ঘটনাগুলো অ্যাপটিতে নিয়া সংযোজন করা হবে, যাতে করে ব্যবহারকারীরা সব সময় মেসির জীবন সম্পর্কে আপডেট তথ্য পেতে পারেন। একই সাথে নতুন নতুন ওয়াল পেপারও সংযোজন যোগ করা হবে।

আরও পড়ুন:


স্তন ঝুলে যায় কেন?

দুম‌ড়ে গেল অ‌টোবাইক, মৃত্যু হলো মা-মেয়ের

৯টা-৫টা ডেস্ক ওয়ার্ক সম্ভব না: ভারতের সর্বকনিষ্ঠ পাইলট

প্রথমে দুই স্ত্রীর ঝগড়া, পরে ভাইয়ের হাতে ভাই খুন


অ্যাপটিতে আর্জেন্টিনার এই তারকার জীবনের বিভিন্ন অধ্যায় বর্ণনা করা হয়েছে।

যেমন- প্রাথমিক পরিচিত, শৈশব-কৈশোর, বার্সেলোনার প্রাণভোমরা, আর্জেন্টিনার হয়ে নৈপুণ্য, ব্যক্তিগত অর্জন, পরিবার ও ব্যক্তিগত জীবন, দাতব্য সেবামূলক কার্যক্রম, ওয়ালপেপার ইত্যাদি।

গুগল প্লে স্টোরের নিচের লিংক থেকে অ্যাপটি ইনস্টল করা যাবে- https://play.google.com/store/apps/details?id=banglastore.com.messibiography

news24bd.tv / কামরুল