কালীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

কালীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় রাকিবুল হাসান (২৪) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে উপজেলা কৃষি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: 


স্তন ঝুলে যায় কেন?

৯টা-৫টা ডেস্ক ওয়ার্ক সম্ভব না: ভারতের সর্বকনিষ্ঠ পাইলট

যেকোনো মুহূর্তে সরকার পতন: রিজভী

ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু, চিকিৎসক বলছেন ‘ভিন্ন কথা’


তিনি পৌর এলাকার কলেজ পাড়ার আবু বক্কর মন্ডলের ছেলে এবং সবেমাত্রই রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে অনার্স ফাইনাল পরীক্ষা সম্পন্ন করেছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

রাহাত খান, বরিশাল:

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

বরিশাল চরমোনাই দরবার শরীফের ৩ দিনব্যাপী মাহফিল শেষে নৌ পথে ফেরার সময় ২টি নৌকা ডুবির ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল ১০টার দিকে চরমোনাই দরবার শরীফের ১ নম্বর ময়দানের উত্তরপাশে কীর্তনখোলা নদীতে এই নৌকা ডুবির ঘটনা ঘটে।


জিয়ার অবদান অস্বীকার করার অর্থই হল স্বাধীনতাকে অস্বীকার: ফখরুল

সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে সুযোগ দিয়েছিলেন জিয়া: কাদের

বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার মিট প্রোগ্রাম অনুষ্ঠিত

খুলনায় বিএনপির অফিস ঘিরে রেখেছে পুলিশ, তীব্র উত্তেজনা


এ সময় দুই নৌকায় থাকা সবাই সাঁতরে তীরে উঠতে সক্ষম হয় বলে জানিয়েছেন বরিশাল নৌ ফায়ার সার্ভিসের অগ্নিঘাতক জলযানের টিম লিডার মো. হাবিবুর রহমান।

তিনি জানান, আখেরী মোজাতের মাধ্যমে আজ সকাল ১০টার দিকে চরমোনাইর এবারের ৩ দিনব্যাপী মাহফিল শেষ হয়। মাহফিল শেষে মুসুল্লীারা তরিঘরি করে নৌপথে বিভিন্ন স্থানে ফিরছিল। এ সময় হুরোহুরিতে অন্য ট্রলারের ধাক্কায় চরমোনাই দরবার শরীফের ১ নম্বর ময়দানের উত্তরপাশে কীর্তনখোলা নদীতে দুটি ছোট নৌকা কাত হয়ে যায়। 

দুই নৌকায় থাকা মুসুল্লীরা অনেকে সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। নদীতে থাকা অন্যান্য ট্রলার এবং নৌকা তাদের উদ্ধার করে। দুই নৌকা ডুবির ঘটনায় কেউ নিখোঁজ বা হতাহত হয়নি বলে জানিয়েছেন অগ্নিঘাতক জলযানের টিম লিডার মো. হাবিবুর রহমান। তারপরও নৌ পুলিশের সহায়তায় নদীতে তল্লাশী অব্যাহত রয়েছে বলে জানান তিনি। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বাগেরহাটে বিদ্যুৎ স্পষ্ট হয়ে কৃষকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে বিদ্যুৎ স্পষ্ট হয়ে কৃষকের মৃত্যু

বাগেরহাটের শরণখোলা উপজেলার পল্লীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মো. শাহ আলম গাজী (৬০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামে। তার পিতার নাম মৃত আজাহার আলী গাজী।

মৃত্যু শাহ আলম গাজী ভাইয়ের স্ত্রী মমতাজ বেগম জানান, তার ভাসুর সকাল ৮টার সময় বাড়ির সামনের সবজি ক্ষেতে পানি দেয়ার জন্য মোটর চালাতে যান। 


৭৬ জন সৌদি নাগরিকের উপর মার্কিন নিষেধাজ্ঞা

গাড়িতে অগ্নিকান্ড, রেকর্ড সংখ্যক গাড়ি উঠিয়ে নিচ্ছে হুন্দাই

সানি লিওনের জায়গা নিলেন আবিরা! (ভিডিও)

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


এ সময় তিনি মোটরের তারে বিদ্যুতায়িত হয়ে কাপতে থাকেন। এ অবস্থা দেখে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে শরণখোলা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, এ ব্যপারে অপমৃত্যু মামলা দায়ের করে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি শরণখোলায় পুকুরে পাম্প লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রাসেল জোমাদ্দার (৩০) নামে এক সৌদি প্রবাসির মৃত্যু হয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

বেলাল রিজভী, মাদারীপুর

পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের রাজৈরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের ছেলে সুজন ভক্ত (২) ও একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় (৭)। ঘটনা দুইটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।

জানা যায়, শুক্রবার দুপুরের দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের যমজ দুই ছেলে রিপন ভক্ত ও সুজন ভক্ত বাড়ীর নিকস্থ পুকুর পাড়ে খেলতে গেলে অকস্মাৎ দুই ভাই পুকুরের পানিতে পড়ে যায়। অনেক খোঁজা খুঁজির পর তাদের দুই ভাইকে পুকুর থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজন ভক্তকে মৃত্যু ঘোষনা করেন।


‘নিষেধাজ্ঞা না তুললে আইএইএ’র ক্যামেরা খুলে ফেলা হবে’

পানির নিচের অভিজ্ঞতা শেয়ার করলেন টাইটানিকের সেই নায়িকা

কে এই রূপবতী তুলসী, যার গানের ভিউ ১০ কোটি ছাড়ালো (ভিডিও)

কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, নাম ফাঁস করলেন নিজেই


রিপন ভক্তকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। একই দিন সন্ধ্যায় একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় বাড়ীর নিকটস্থ পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় পুকুর থেকে অঙ্কুশকে উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। একই  গ্রামের দুইটি শিশুর মর্মান্তিক মৃত্যুতে পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছাঁয়া নেমে আসে।

বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম হাওলাদার জানান,পানিতে ডুবে শিশু দুইটির মৃত্যুর সংবাদ শুনে তিনি তাদের বাড়িতে গিয়েছিলেন এবং শোকাহত পরিবার দুইটিকে শান্তনা দিয়েছেন।

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১১জন

আবদুর রশিদ শাহ, নীলফামারী

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১১জন

নীলফামারী সৈয়দপুর সড়কে ইপিজেড’র শ্রমিক বহনকারী অটোবাইকের সাথে কোচের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১১জন আহত হয়েছে। গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও আটজনকে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি নৈশ কোচের সাথে কামারপাড়া এলাকায় ইপিজেড’র শ্রমিক বহনকারী অটোবাইকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহতদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে সনিক কোম্পানীর শ্রমিক মশিউর রহমান মারা যায়। তিনি সদরের কানিয়ালখাতা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

গুরুতর আহত শ্রমিক বেবী আখতার, শাহিনা আখতার ও ইলিয়াস আলীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে অপর আট শ্রমিককে।


নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কে?

মার্কিন গোয়েন্দা রিপোর্টে উঠে এল খাসোগি হত্যার গোপন তথ্য

নামাজে মনোযোগী হওয়ার কৌশল

অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে


নীলফামারী থানার উপ-পরিদর্শক পরিতোষ চন্দ্র রায় জানান, দুর্ঘটনায় অটোবাইকটি দুমরে মুচরে গেছে। আহতদের ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে দুর্ঘটনা ঘটানো বাসের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অমল রায় বলেন, আহতদের মধ্যে হাসপাতালে আনার পথে মশিউর রহমান (৪০) মারা গেছেন। গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর আটজনকে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১১জন

অনলাইন ডেস্ক

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত  ১১জন

নীলফামারীর উত্তরা ইপিজেড এলাকায় অটোরিকশা ও বাস মুখোমুখী সংঘর্ষে নিহত এক আহত ১১ জন।

বিস্তারিত আসছে...

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর