প্রাইভেটকারে ‘ছাগল চুরি’: ছাত্রলীগ নেতাসহ ৫ জন কারাগারে
প্রাইভেটকারে ‘ছাগল চুরি’: ছাত্রলীগ নেতাসহ ৫ জন কারাগারে

প্রাইভেটকারে ‘ছাগল চুরি’: ছাত্রলীগ নেতাসহ ৫ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক

মাদারীপুরে ব্যক্তিগত গাড়িতে (প্রাইভেট কার) করে ছাগল চুরির ঘটনায় জেলা ছাত্রলীগের সহসভাপতি তুহিন দর্জি সহ পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে।  

আজ বেলা ৩টার দিকে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হলে বিচারক সাইদুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গতকাল দুপুরে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকা থেকে তুহিন দর্জি ও তার তিন সহযোগী জুবায়ের হাওলাদার, রানা ব্যাপারী, রবিউল ইসলাম এবং মাহবুব তালুকদারকে গ্রেপ্তার করা হয়। এসময় একটি প্রাইভেটকারটি জব্দ করা হয়।

 

তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা ২টার দিকে সদর উপজেলার পখিরা এলাকা থেকে ব্যক্তিগত গাড়িতে করে স্থানীয় লোকমান মালোতের একটি ছাগল চুরি করে নিয়ে যাওয়া হচ্ছিল। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে ধাওয়া দিলে তারা সেখান থেকে দ্রুত সটকে পড়েন। বিষয়টি টইল পুলিশকে জানানো হলে পুলিশ চুরি হওয়া ছাগল বহন করা প্রাইভেট কারটির গতিরোধ করে। পরে ছাত্রলীগ নেতা তুহিন দর্জিসহ তার চার সহযোগীকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় চুরির কাজে ব্যবহৃত ওই প্রাইভেট কার জব্দ ও ছাগল উদ্ধার করা হয়।


দূষণের প্রতিবাদ: পরিত্যক্ত পানির বোতল দিয়ে তৈরি মৎস্যভাস্কর্য

ডিজে নেহা রিমান্ডে

বঙ্গবন্ধুকে উৎসর্গ করা হচ্ছে কলকাতা আন্তর্জাতিক বইমেলা


জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেইন বলেছেন, ছাত্রলীগ বৃহৎ সংগঠন। তাই অনেক খারাপ মানুষও কোটায় পদ পেয়ে যান। ছাগল চুরির দায়ে অভিযুক্ত তুহিনও কোটায় পদ পাওয়া একজন। তাঁকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হবে।

প্রাইভেটকারে ‘ছাগল চুরি’ করছিল ছাত্রলীগ নেতা, চোর চোর বলে ধাওয়া

news24bd.tv নাজিম