এবার রিহানার বিরুদ্ধে শতকোটি টাকা নেয়ার অভিযোগ কঙ্গনার

এবার রিহানার বিরুদ্ধে শতকোটি টাকা নেয়ার অভিযোগ কঙ্গনার

অনলাইন ডেস্ক

কৃষক আন্দোলন নিয়ে টুইটের জন্য রিহানা ১০০ কোটি নিয়েছেন বলে অভিযোগ করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কৃষক আন্দোলন নিয়ে রিহানার টুইটের পর তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। সামাজিক মাধ্যম জুড়ে কঙ্গনার একের পর এক টুইট প্রকাশ্যে আসার পর জোরদার আলোচনা শুরু হয়ে যায়।  

কঙ্গনা বলেন, করোনা মহামারির জেরে মার্কিনিরা যখন জর্জরিত, সেই সময় কেন মুখ খোলেননি রিহানা।

এমনকী, ক্যাপিটাল হিলে হামলার সময়ও মুখ বন্ধ করে ছিলেন পপ তারকা। তাহলে হঠাৎ করে কেন ভারতের কৃষক আন্দোলন নিয়ে রিহানা মুখ খুলতে গেলেন বলে প্রশ্ন তোলেন কঙ্গনা!

যদিও বা কৃষক আন্দোলনের শুরু থেকেই  কঙ্গনার নিশানায় ছিলেন পরিবেশ আন্দোলনকর্মী গ্রেটা থুনবার্গ। কৃষক আন্দোলনের সমর্থনে টুইটারে গ্রেটার ‘পোস্ট করে মুছে ফেলা’ ‘টুল কিট’-এর প্রসঙ্গও আনেন তিনি।


পার্টি আয়োজনই মৃত ছাত্রী ও তার বন্ধুদের পেশা : পুলিশ

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন


কঙ্গনা বলেন, যারা এই আন্দোলন করছেন, তারা আদপে কৃষক নন, বরং সন্ত্রাসবাদী।

বিদেশি বিনিয়োগকারীদের ইন্ধনেই এই আন্দোলন হচ্ছে।

গ্রেটা থুনবার্গের প্রকাশ করা টুল কিটের ওপর ভিত্তি করে এমন একাধিক অভিযোগ করেন এই বলিউড অভিনেত্রী। তিনি বলেন, গ্রেটার মতো অসুস্থ এবং বাচ্চা একটি মেয়েকে সামনে রেখে নিজের কার্যসিদ্ধি করছে বৃহত্তর শক্তি।

নতুন তিন কৃষি আইন প্রত্যাহারের দাবিতে আন্দোলনরত কৃষকদেরকে সমর্থন জানিয়েছেন পরিবেশ আন্দোলন কর্মী গ্রেটা থুনবার্গ। গত মঙ্গলবার রাতে নিজের টুইটার অ্যাকাউন্টে সিএনএন-এর একটি সংবাদ শেয়ার করে কৃষকদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তিনি।

news24bd.tv/আলী