তবুও কৃষকদের পাশে মিয়া খলিফা

তবুও কৃষকদের পাশে মিয়া খলিফা

অনলাইন ডেস্ক

সাবেক পর্ন তারকা মিয়া খলিফা ভারতের কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করার পর থেকেই আলোচনায় সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম।  মিয়া খলিফার টুইটের প্রেক্ষিতে শুরু হয় প্রাক্তন পর্ন তারকাকে নিয়ে কটাক্ষ এবং আক্রমণের পালা। যা নিয়ে এবার পাল্টা মুখ খুললেন মিয়া নিজেই।  

কটাক্ষ এবং আক্রমণের জবাবে মিয়া জানিয়েছেন, কৃষক আন্দোলন নিয়ে টুইট এবং তার প্রেক্ষিতে আক্রমণের জেরে তিনি নিজেকে নতুন করে খুঁজে পেয়েছেন।

বিশ্বের সবার কাছে ভালো একটা পরিচিতি পেয়েছেন বলে জানায় সাবেক এই পর্নস্টার।  কৃষকদের পাশে রয়েছেন সেটাও স্পষ্ট করে আবারও জানিয়েছেন তিনি।

কৃষক আন্দোলন নিয়ে টুইটের জেরে মিয়াকে যারা আক্রমণ করেন, ট্রোল করেন, তাদের উদ্দ্যেশ্য করে পাল্টা ছবি দিয়ে রিটুইট করেন প্রাক্তন পর্ন তারকা।


পার্টি আয়োজনই মৃত ছাত্রী ও তার বন্ধুদের পেশা : পুলিশ

মদপার্টি ও ধর্ষণ : নেহাও ৩ পেগ মদপান করেন

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন


যেখানে রিহানা ও গ্রেটাদের পাশাপাশি তার ছবি নিয়েও বিক্ষোভ দেখানো হয়।

তার সেই ছবি শেয়ার করে যারা বিক্ষোভে নেমেছেন, তার জেরে তিনি নিজের পরিচয় ফিরে পেয়েছেন বলে সমালোচকদের একহাত দিতে ছাড়েননি মিয়া। পাশাপাশি যা-ই হোক কেন, তাকে যতই আক্রমণ করা হোক, তিনি কৃষকদের পাশে রয়েছেন বলে স্পষ্ট জানান মিয়া খলিফা।

ভারতে যখন কৃষক আন্দোলনের  জেরে তোলপাড় শুরু হয়, সেই সময় কেউ কেন কোনও কথা বলছেন না বলে প্রশ্ন তোলেন রিহানা। মার্কিন পপ তারকার ওই টুইটের পরই সামাজিক মাধ্যম জুড়ে যেমন জোরদার আলোচনা শুরু হয়, তেমনি সচিন থেকে লতা কিংবা বিরাট কোহলি বা অক্ষয়, প্রত্যেকে রিহানার টুইটের প্রতিবাদ শুরু করেন। বিদেশি অপপ্রচার রুখে দিয়ে ভারত ফের ঐক্যবদ্ধ হবে বলে আশা প্রকাশ করেন তারকারা। পাশাপাশি ভারতের নিজস্ব বিষয়ে যেন বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়েও প্রতিবাদে ফুঁসে ওঠেন বলিউড থেকে ক্রিকেট, বিভিন্ন ক্ষেত্রের তারকারা।

news24bd.tv/আলী