শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ
Breaking News
শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

পালিয়ে যাওয়া গৃহবধূ আয়েশা আক্তার প্রিয়া

শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জে ১৪ মাসের শিশু সন্তানকে রেখে আয়েশা আক্তার প্রিয়া নামের এক গৃহবধু মারুফ হোসেন নামের এক পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে।

গত ২৮ জানুয়ারি সকালে রামগঞ্জ ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে সাত ভরি স্বর্ণালংকার ও নগদ তিন লাখ টাকা নিয়ে বখাটে মারুফের সঙ্গে পালিয়ে যায়।

প্রিয়া রামগঞ্জ উপজেলার ১নং কানপুর ইউনিয়ননের ব্র-পাড়া বেপারি বাড়ির মো. দেলোয়ার হোসেনের মেয়ে ও বখাটে মারুফ একই গ্রামের সাইন্নার বাড়ির দুলাল হোসেনের ছেলে।

জানা গেছে, ২০১৭ সালে চাটখিল উপজেলার এক প্রবাসী যুবকের সঙ্গে প্রিয়ার পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর ভালোই কাটছিল তাদের সংসার। ১৪ মাস আগে প্রিয়ার ঘরে জন্ম নেয় ছেলে সন্তান। গত ২৮ জানুয়ারি সকালে রামগঞ্জ ইসলামী ব্যাংক শাখা থেকে তিন লাখ টাকা তোলেন প্রিয়া। পরে টাকাসহ সাত ভরি স্বর্ণ নিয়ে তার পূর্বের প্রেমিক মারুফের সঙ্গে পালিয়ে যান তিনি।  


কাশ্মির হবে স্বাধীন: ইমরান খান

গোনাহ ক্ষমা হয় যে দোয়ায়

আয়-রোজগারে বরকত লাভের উপায়

যেমন আছে সু চি


এ ঘটনায় রামগঞ্জ থানায় জিডি করেন তার স্বামীর পরিবার। কিন্তু এক সপ্তাহ পার হলেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে প্রবাসীর ভাই ফয়েজ আহম্মেদ জানান, প্রিয়া পালিয়ে যাওয়ার পর থেকে শিশুপুত্র আমির হামজার কান্না কোনো অবস্থাতেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছে না।

প্রিয়ার বাবা দেলোয়ার হোসেন জানান, বখাটে মারুফের সঙ্গে আমার যোগাযোগের বিষয়টি সঠিক নয়। ঘটনার পর থেকে মেয়েকে খুঁজতে খুঁজতে আমি অসুস্থ হয়ে গিয়েছি।

news24bd.tv/আলী

;