শ্বশুরের এলোপাতাড়ি কিল-ঘুষিতে জামায়ের মৃত্যু
Breaking News
শ্বশুরের এলোপাতাড়ি কিল-ঘুষিতে জামায়ের মৃত্যু

শ্বশুরের এলোপাতাড়ি কিল-ঘুষিতে জামায়ের মৃত্যু

অনলাইন ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়ীতে শ্বশুরের এলোপাতাড়ি কিল-ঘুষিতে আনছার আলী (৪৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের  বেঙ্গুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত আনছার আলী রংপুরের পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বেঙ্গুগুলিয়া গ্রামের চান মিয়ার মেয়ে হামিদা বেগমের সঙ্গে আনছার আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই আনছার আলী শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছেন। শুক্রবার সন্ধ্যায় টাকা নিয়ে শ্বশুর-জামাইয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শ্বশুর চান মিয়া আনছার আলীর বুকে ও পেটে এলোপাতারি কিল-ঘুষি মারতে থাকেন।

পরে পরিবারের সদস্যরা আনছার আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


নেহার ফোন থেকে যে তথ্য পাওয়া গেল!

সাইবার ক্রাইমের ফাঁদে শ্রীলেখা!

নারীসঙ্গের গোপন ভিডিও ফাঁসকারীদের খুঁজছে কারা অধিদপ্তর

বাংলাদেশ-ভারতের বন্ধুত্ব রক্তের অক্ষরে লেখা: প্রধানমন্ত্রী


নিহতের স্ত্রী হামিদা বেগম জানান, আমার স্বামী ও সন্তান ঢাকায় শ্রমিকের কাজ করেন। তারা বাড়ি ফিরলে আমার বাবা ঘর দেওয়ার জন্য আমার স্বামীর কাছে টাকা দাবি করেন। ওই টাকা না পেয়ে আমার বাবা স্বামীকে মারধোর শুরু করে।

পলাশবাড়ী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুস ছবুর জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী হামিদা বেহম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

news24bd.tv / কামরুল 

;