দল বেঁধে কিশোরীকে গণধর্ষণ সেই ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

দল বেঁধে কিশোরীকে গণধর্ষণ সেই ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

দল বেঁধে কিশোরীকে গণধর্ষণ করে সেই ধর্ষণের ভিডিও ধারণ করার ঘটনা ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায়। কিশোরীর বাবা এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ গতকাল তিন যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত তিন যুবক হলেন- কালিয়াকৈর উপজেলার কাথাচুড়া এলাকার মো. শরিফ (২৮), রামচন্দ্রপুর এলাকার রাশেদুল ইসলাম (২২) ও কড়ইতলী এলাকার রুবেল হাসান (২১)।

কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে মো. শরিফ ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীর মুঠোফোনে ফোন করে জানান, তাঁর মুঠোফোনে তার (ওই ছাত্রীর) ছবি আছে। সেই ছবি নিতে না এলে ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে। পরে ওই স্কুলছাত্রী ছবি নেওয়ার জন্য তাঁর কথামতো নির্জন স্থানে যাচ্ছিল। যাওয়ার পথেই শরিফ ও তাঁর দুই সহযোগী রাশেদুল ও রুবেল মেয়েটির মুখ চেপে ধরেন।

 

আরও পড়ুন:


আসামির সঙ্গে ঘুষ বাণিজ্যে ব্যস্ত এসআই, ঘটনাস্থলে হাজির কমিশনার

নেহার ফোন থেকে যে তথ্য পাওয়া গেল!

সাইবার ক্রাইমের ফাঁদে শ্রীলেখা!

নারীসঙ্গের গোপন ভিডিও ফাঁসকারীদের খুঁজছে কারা অধিদপ্তর

বাংলাদেশ-ভারতের বন্ধুত্ব রক্তের অক্ষরে লেখা: প্রধানমন্ত্রী


পাশে একটি বাগানের ভেতরে নিয়ে পর্যায়ক্রমে তাঁরা কিশোরীকে ধর্ষণ করেন। সেই দৃশ্য তাঁদের মুঠোফনে ধারণও করেন। ধর্ষণ ও ভিডিও ধারণের পর তাঁরা মেয়েটিকে ফেলে রেখে চলে যান। পরে কিশোরী বাড়িতে ফিরে ঘটনাটি তার মাকে জানায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণের খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

news24bd.tv / কামরুল