কানাডায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী পিঠাপুলি উৎসব

কানাডায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী পিঠাপুলি উৎসব

Other

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির ওমেন্স ফোরামের আয়োজনে "নতুন বছরে পিঠাপুলির আড্ডা আর সাংস্কৃতিক অনুষ্ঠান ”  শিরোনামে ভার্চুয়াল অনুষ্ঠানটি স্থানীয় সময় ৬ ই ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যা ৭টায় বিসিএওসি ফেইসবুক পেজে অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন বিসিএওসি কোষাধ্যক্ষ শানিলা মাহমুদ , অফিস এডমিন সেক্রেটারি ইসমত জেরিন , সাংস্কৃতিক সম্পাদিকা মাহবুবা নূর অনু , বিশেষ অনুষ্ঠান সম্পাদিকা তাসমিয়াহ এমদাদ এবং আফরোজা হোসাইন ।

পিঠা নিয়ে অনুষ্ঠানে সামিল ছিলেন : কুলসুম খাতুন - চিতই পিঠা , ফারাহ হাফিজ – পাটিসাপ্টা , দিল আরা কোহিনূর - পুলি এবং গুরা পিঠা , সালমা রোজি - গোলাপ পিঠা , ফাতেমা নাজির - পাকন পিঠা , রত্না দেবনাথ - আমের ভাপা পিঠা এবং শাকিরা ফরহাদ উরমির হৃদয় হরন পিঠা।


করোনার মন্দা কাটিয়ে গতি ফিরছে আবাসন খাতে

ভোট ছাড়া নির্বাচিত হলেই সরকার ফ্যাসিস্ট হয় না: মনজুরুল আহসান

ইরানের পরমাণু সমঝোতায় ফিরতে বাইডেনকে ৪১ কূটনীতিকের চিঠি

এস-৪০০ কেনার ব্যাপারে তুরস্ককে আবারও হুমকি আমেরিকার


সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ করেন গান ও নৃত্য নিয়ে রিতা কর্মকার, উম্মে হাবীবা মিলি, নাদিয়া হাসান ও মাহবুব নূর অনু

তুষার আবৃত্ত কানাডার কর্মময় এক ঘেয়েমি জীবন থেকে বেরিয়ে এসে প্রবাসী বাঙ্গালীরা কিছুটা সময়ের জন্য হলেও আনন্দে মেতেছিল অন্যরকম এক ভার্চুয়াল মিলন মেলায়।

বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অব ক্যালগেরির অফিস এডমিন সেক্রেটারি ইসমত জেরিন জানালেন, নতুন বছর সবার জীবনে আনন্দ,সুখ আর অনাবিল শান্তি বয়ে আনবে, করোনা মহামারী থেকে মুক্তি পাবে বিশ্ববাসী এমনটাই আমাদের প্রত্যাশা।

হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে লাল সবুজ আর মুক্তিযুদ্ধের বাংলাদেশ হয়ে উঠবে আরো সুন্দর, আরো উন্নত–এমনটাই প্রত্যাশা ক্যালগেরিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের।

news24bd.tv আয়শা