নোয়াখালীতে প্রথম টিকা নিলেন এমপি একরামুল করিম চৌধুরী

নোয়াখালীতে প্রথম টিকা নিলেন এমপি একরামুল করিম চৌধুরী

Other

নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা নিয়ে জেলায় টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন। সকাল ১০টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের নির্ধারিত বুথে তিনি টিকা নেন।

এছাড়া সকাল ১১ টায় নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, জেলা প্রশাসক মোঃ খোরশেদ আলম ও সিভিল সার্জন ডাঃ ইফতেখার মাসুম টিকা নিয়েছেন।  

এরপর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, বাংলাদেশ ফুটবল ফেরারেশনের সহ  সভাপতি আতাউর রহমান মানিক সহ সম্মুখ সারির যোদ্ধাদেরকে টিকা দেওয়া হয়।


করোনার মন্দা কাটিয়ে গতি ফিরছে আবাসন খাতে

ভোট ছাড়া নির্বাচিত হলেই সরকার ফ্যাসিস্ট হয় না: মনজুরুল আহসান

ইরানের পরমাণু সমঝোতায় ফিরতে বাইডেনকে ৪১ কূটনীতিকের চিঠি

এস-৪০০ কেনার ব্যাপারে তুরস্ককে আবারও হুমকি আমেরিকার


নিজে টিকা দিয়ে সংসদ সদস্য একরামুল করি চৌধুরী গুজবে কান না দিয়ে সবাইকে টিকা দিয়ে নিরাপদ থাকার আহবান জানান। টিকা দেওয়াতে কোন সমস্যা হয়নি। সবাইকে তিনি টিকা নিতে আহবান জানান। সিভিল সার্জন জানান, বিকাল ৩ টা পর্যন্ত টিকা দেওয়া হবে।

আজ ১ম দিনে ২০০ জনকে টিকা দেওয়া হবে।  

আজ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ২২০ জনকে এবং পুলিশ লাইন্স হাসপাতালে ৫০ জনকে টিকা দেওয়া হবে। টিকা দেওয়ার জন্য জেলায় ১০টি কেন্দ্রে ৩৩টি বুথ খোলা হয়েছে। প্রতিটি টিকাকেন্দ্রে দুইজন করে স্বাস্থকর্মী ও চারজন করে স্বেচ্চাসেবক নিয়োজিত করা হয়েছে। টিকা দেওয়ার জন্য এ পর্যন্ত নিবন্ধন হয়েছে প্রায় তিন হাজার।

news24bd.tv আয়শা