প্রেম সংক্রান্ত বিরোধে বন্ধুর হাতে বন্ধু খুন

প্রেম সংক্রান্ত বিরোধে বন্ধুর হাতে বন্ধু খুন

অনলাইন ডেস্ক

নিহত রোহানসাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে রোহানুর রহমান রোহান (১৭)  এক শিক্ষার্থী খুন হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রেদওয়ানসহ দুইজন আহত হয়েছেন। গতকাল রাত ৮টার দিকে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লার এ্যাসেড স্কুলের সামনে অবস্থিত মুড়িমটকা চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

 

নিহত রোহান সাভারের উলাইল কর্ণপাড়া মহল্লার ব্যবসায়ী আব্দুস সোবানের ছেলে। সে সাভারে অবস্থিত রোদেলা কিন্ডারগার্টেন স্কুলের এসএসসি পরীক্ষার্থী। প্রাথমিকভাবে জানা গেছে, রাহিদ খান ও টিকটক হৃদয় ও তার সহযোগীরা পূর্ব শত্রুতার জের ধরে রোহানকে ছুরিকাঘাতে হত্যা করেছে। নিহতের চাচাতো ভাই জানান, রোহান একটি মেয়েকে ভালবাসতো।

তাকে উত্ত্যক্ত করতো কয়েকজন বন্ধু। এর মধ্যে ব্যাংক কলোনির টিকটক হৃদয় নামের একজন রোহানকে মারার হুমকি দেয়। ওই হৃদয় রোহানকে বাসা থেকে ডেকে নিয়ে তার দলবল নিয়ে আমার ভাইকে হত্যা করেছে।  

আরও পড়ুন:


নারীসঙ্গের গোপন ভিডিও ফাঁসকারীদের খুঁজছে কারা অধিদপ্তর

বাংলাদেশ-ভারতের বন্ধুত্ব রক্তের অক্ষরে লেখা: প্রধানমন্ত্রী

বাসা ভাড়া বাড়াবেন না : মুক্তিযুদ্ধমন্ত্রী

প্রাইভেটকারে ‘ছাগল চুরি’: ছাত্রলীগ নেতাসহ ৫ জন কারাগারে


পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেম সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ে নিহত রোহান। তার বন্ধুদের সাথে বিরোধ এক পর্যায়ে মীমাংসাও হয়। শনিবার রোহান সাভারের ব্যাংক কলোনি মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে সেই বন্ধুরা অতর্কিত হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে রাশিদ খান ও হৃদয় রোহানের বুকে ছরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রোহানকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহান তার বন্ধুদের হাতেই খুন হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ হত্যাকারীদের বিস্তারিত পরিচয় উদঘাটন ও গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

news24bd.tv / কামরুল