আল্লু অর্জুনের অপেক্ষায় সাঈ মঞ্জরেকর

আল্লু অর্জুনের অপেক্ষায় সাঈ মঞ্জরেকর

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে রুপালি জগতে পা রাখছেন সাঈ মঞ্জরেকর। সাঈ পরিচালক-অভিনেতা মহেশ মঞ্জরেকরের মেয়ে। ‘মেজর’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী।

এদিকে গত মাসে গুঞ্জন উঠে, দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন সাঈ।

এটি পরিচালনা করবেন কোরাতলা শিবা। যদিও বিষয়টি নিয়ে এতদিন মুখ খুলেননি এই অভিনেত্রী। অবশেষে এই গুঞ্জন নিয়ে সাঈ কথা বলেছেন টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে।

সাঈ মঞ্জরেকর বলেন, ‘‘এই গুঞ্জন যদি সত্যি হতো তবে ভালো হতো।

কারণ আল্লু অর্জুন আমার প্রিয় অভিনেতা। তেলেগু সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর কিছু তেলেগু সিনেমা দেখার সিদ্ধান্ত নিই। তারপর রোমান্টিক-অ্যাকশন ঘরানার ‘আলা ভাইকুন্তাপুরামলো’ সিনেমাটি দেখি। আমি আল্লু অর্জুনের অভিনয় ও নাচ দেখে বিস্মিত হয়েছি। এটি অসাধারণ ছিল। আশা করি, খুব শিগগির তার সঙ্গে কাজের সুযোগ পাব। আপাতত সেই অপেক্ষায় আছি। ’’

আরও পড়ুন:


ঝিনাইদহে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

‘ইসরাইলের যেকোন হুমকির কড়া জবাব দেয়া হবে’

নিয়োগ দেবে ডিবিএল ফার্মাসিউটিক্যালস

৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু


২০০৮ সালে মুম্বাই হামলায় মারা যান মেজর সন্দ্বীপ উন্নিকৃষ্ণান। তার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ‘মেজর’ সিনেমা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন আদিবি। শশী কিরান টিকা পরিচালিত এ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাঈ। সিনেমাটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

সাঈ মঞ্জরেকর বলেন, ‘‘এটি চমৎকার একটি সিনেমা হতে যাচ্ছে। ‘মেজর’ সিনেমাটি যে ভাষায়ই নির্মিত হোক না কেন তা মানুষের মন নাড়িয়ে দেবে। এই সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে পেরে আমি খুবই আনন্দিত। ’

জি. মহেশ বাবু এন্টারটেইমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘মেজর’। এটি প্রযোজনা করছেন দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। আগামী ২ জুলাই তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

news24bd.tv আহমেদ