ক্ষেপে গেলেন সালমান

ক্ষেপে গেলেন সালমান

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খান সঞ্চালনা করছেন বিগ বসের ১৪তম সিজন। কিন্তু বিগ বসের ঘরে যা চলছে তাতে ক্ষেপেছেন এই বলিউড স্টার।   বিগ বসের ঘরে যা হচ্ছে,তা বেশিদিন চলতে দেওয়া যায় না। ঘরের ভিতরে থেকে একে অপরকে যেভাবে নোংরা ভাষায় আক্রমণ করা হচ্ছে, তার বিরুদ্ধে কার্যত রাগে চিৎকার করেছেন সালমান খান।

সালমান খানের একটি ভিডিওতে এই দৃশ্য দেখা যায়। যা মুহুর্তের মধ্যই সামাজিক মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতো দেখা যাচ্ছে,  বিগ বসের ঘরে বসে প্রতিযোগীরা এসব কী করছেন বলে প্রশ্ন তোলেন সালমান। বসের ঘরে যা দেখানো হচ্ছে, তা কোনওটাই পূর্ব পরিকল্পিত নয়।

প্রতিযোগীদের সম্পর্কে সালমান খান যা বলছেন, তার কোনওটাই পরিকল্পনামাফিক নয় বলেও স্পষ্ট জানান সালমান খান। সালমান যখন বসের ঘরে চিৎকার জুড়ে দেন, সেই সময় রাহুল বৈদ্য তার পাল্টা জবাব দিতে গেলে, তার উপরও রেগে যান চুলবুল পান্ডে।


প্রতিরাতে মদ পার্টি আয়োজন করত নেহা

গৃহকর্মী ভোগের নেশায় কাল হলো হুমায়ুনের

বহু নারীর প্রেমিক রাহুলের ধর্ষণ হাতিয়ার প্রেম!


বিগ বসের ঘরে বর্তমানে অভিনব শুক্ল এবং রুবিনা দিলায়েকের সঙ্গে বিবাদ শুরু হয় রাখি সাওয়ান্তের। যার জেরে অভিনবকে 'ঠারকি' বলে আক্রমণ করেন রাখি। যা সহ্য করতে পারেননি অভিনবের স্ত্রী। রাখির ওই মন্তব্যের পরপরই তার উপর জল ঢেলে দেন রুবিনা।  

 ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

অন্যদিকে, শোয়ের মাঝে চোটে যান দেবলীনা ভট্টাচার্য। ঘরের মধ্যে ক্যামেরার সামনেই ভাঙচুর চালাতে শুরু করেন তিনি। যে ভিডিও দেখে রেগে যান সালমান। রাখি, দেবলীনা, রুবিনাদের পাশাপাশি আলি গনিকেও আক্রমণ করেন অভিনেতা। আলি কেন ক্যামেরার সামনে সবাইকে 'নাল্লা' বলে আক্রমণ করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সালমান খান।  

এদিকে বিগ বস ১৪-র পাশাপাশি সলমন বর্তমানে 'অন্তিমের' শ্যুটিংও করছেন সমানভাবে। অন্তিমেই প্রথম সালমান খান আয়ূষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। সম্প্রতি 'রাধের' শ্যুটিং শেষ করেন সালমান খান। দিশা পাটানির সঙ্গে রাধেতে স্ক্রিন শেয়ার করেন বলিউড 'ভাইজান'।

news24bd.tv/আলী