একই রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা!

একই রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা!

Other

সাতক্ষীরার কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রামের আমগাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছেন প্রেমিক প্রেমিকা। রোববার (৭ ফেব্রুয়ারি) ভোর রাতে তারা আত্মহত্যা করেন। পরকীয়া প্রেম ঘটিত বিষয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীর ধারণা। তবে পুলিশ বলছে, এখনই বলা সম্ভব নয় এটি হত্যা নাকি আত্মহত্যার ঘটনা এ বিষয়ে তদন্ত চলছে।

মারা যাওয়া গৃহবধু ফাতেমা বেগম (৪০) উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী ও যুবক করিম পাড় (৩০) শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে। গৃহবধূ ফাতেমার পিতার বাড়িও শ্যামনগরের ধুমঘাট এলাকায়।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, সকালে শেখ আব্দুল হাই আমাকে ফোন করে জানায় আমার বাড়িতে দুইজন আত্মহত্যা করেছে। থানা পুলিশে খবর দাও।

মারা গেছে শেখ আব্দুল হাইয়ের পুত্রবধূ ও অপর এক যুবক। আব্দুল হাইয়ের ছেলে শেখ হাসান মানুসিক ভারসমস্যহীন। প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে সকলেই ধারণা করছেন।  

আরও পড়ুন:


‘ইসরাইলের যেকোন হুমকির কড়া জবাব দেয়া হবে’

নিয়োগ দেবে ডিবিএল ফার্মাসিউটিক্যালস

৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ট্রাক-বাসের মাঝে চাপা পড়ে রিকশার ২ যাত্রী নিহত


কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, সকাল সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে ঘটনাটি থানায় জানানোর পর মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। একটি আমগাছে ডালে একই রশিতে দুই পাশে ঝুঁলছিল দুই মরদেহ। কি কারণে তারা আত্মহত্যা করেছে সেটির কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, যুবকের শরীরে আমরা কোন আঘাতের চিহ্ন পায়নি তবে গৃহবধুর মুখে ও গলায় আচড়ের দাগ রয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্ত চলছে বিস্তারিত পরে জানা যাবে।

news24bd.tv / কামরুল