আলোচনায় স্বাস্থ্যমন্ত্রীর টিকা গ্রহণ

আলোচনায় স্বাস্থ্যমন্ত্রীর টিকা গ্রহণ

অনলাইন ডেস্ক

রোববার সারাদেশে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির শুরু হয়। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মহাখালী স্বাস্থ্য ভবনে ভার্চুয়ালি দেশব্যাপী টিকা কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। সারাদেশে ১ হাজার ৫ টি কেন্দ্রে শুরু হয় এ টিকাদান কর্মসূচি।

সারাদেশ ব্যাপী টিকাদান কর্মসূচির প্রথম দিনে করোনা ভাইরাসের টিকা নিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নেন তিনি।

news24bd.tv

টিকাদান কর্মসূচির প্রথম দিনেই টিকা নিয়েছেন মন্ত্রী-সংসদ-সরকারের আমলা বিভিন্ন পেশার অনেক নাগরিক । টিকা নিয়ে তারা সবাই একটা কথাও ওপর জোর দিয়েছেন সেটা হলো টিকা নিয়ে যেন দেশের মানুষ কোনও গুজবে কান না দেয়।


বৈঠকে বসছেন বাংলাদেশ সেনাপ্রধান ও জাতিসংঘের ঊর্ধ্বতন কর্মকর্তা

কষ্টার্জিত জয় বার্সার

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন

প্রতিদিন সকালে যে দোয়া পড়তেন বিশ্বনবি


আর টিকাদান কর্মসূচির খবর গণমাধ্যম ফলাও করে প্রচার করে।

টিকা নিয়ে অনেকেই টিকা গ্রহণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে মানুষকে টিকা নেওয়ার জন্য উৎসাহ দিতে দেখা গেছে।

গতকাল থেকেই নেটিজেনদের কাছে আলোচনার বিষয় ছিলো টিকা। টিকা নিয়ে অনেককেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের স্বীকার হতে হয়েছে।  

news24bd.tv

যার মধ্যে অন্যতম স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। স্বাস্থ্যমন্ত্রীর টিকা গ্রহণের ছবিটি নিয়ে আলোচনা সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার টিকা গ্রহণের ছবির সাথে নেটিজেনরা অন্যন্য দেশের সরকার প্রধানদের টিকা নেওয়ার ছবি শেয়ার করে ক্যাপশনে কমেন্টে সমালোচনা করছেন।

অনেকই আবার এই ট্রলের বিপক্ষে অবস্থান নিয়ে কমেন্টও করছেন সামাজিকে যোগাযোগ মাধ্যমে।

news24bd.tv

টিকা গ্রহণের পর স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, করোনা ভাইরাসের টিকা নিয়ে আমরা কোনো গুজব কিংবা সমালোচনা চাই না। এ দিনটি আমাদের জন্য শুভদিন।  

news24bd.tv

আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই আমেরিকা প্রসিডেন্ট জো বাইডেনের ছবি শেয়ার করে  ক্যাপশনে লিখছেন, দেখুন কিভাবে টিকা নিতে হয়। আর আপনারা জনসমাবেশ করে টিকা নিলেন! 

আশরাফুজ্জামান বাবু লিখেছেন, এই তো টিকা নয় অমৃত তাই এত লোকসমাগম।

 

news24bd.tv

বিশ্বের বিভিন্ন দেশের নেতাদের টিকা নেওয়ার ছবি শেয়ার করে নেটিজেনরা একটা জিনিসই বোঝাতে চাইলেন প্রতিটা দেশে টিকা গ্রহণকারী আর টিকা প্রধানকারী ছাড়া আর কেও নেই। কিন্তু আমাদের দেশে টিকা  গ্রহণকারি আশে পাশে মানুষে মানুষে সয়লাভ!

news24bd.tv/আলী