অনন্তর নতুন সিনেমা “নেত্রী দ্যা লিডার”

অনন্তর নতুন সিনেমা “নেত্রী দ্যা লিডার”

Other

ভারতের তিন জনপ্রিয় অভিনেতাকে নিয়ে শুরু হতে যাচ্ছে অনন্ত জলিলের নতুন সিনেমা “নেত্রী দ্যা লিডার”। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটির প্রযোজনায় থাকছেন অভিনেত্রী বর্ষা। রাজধানীর লা-মেরিডিয়ান হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে জানানো হয় ভারতের কবীর দোহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত অভিনয় করবেন “নেত্রী দ্যা লিডার” সিনেমায়।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করে আগেই আলোচনায় এসেছেন অনন্ত জলিল।

এবার নাম লিখালেন চলচ্চিত্র পরিচালনার খাতায়। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনার চলচ্চিত্র “নেত্রী দ্যা লিডার” সিনেমা পরিচালনায় দেখা যাবে তাকে। তার সাথে থাকছেন তেলেগু নির্মাতা উপেন্দ্র মাধব।

news24bd.tv

সিনেমার বিস্তারিত তুলে ধরতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন।

ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা বর্ষা। এছাড়াও দক্ষিণ ভারতের তিন অভিনেতা রবি কিষান, প্রদীপ রাওয়াত ও কবির দুহান সিংকে চূড়ান্ত করা হয়েছে নেত্রী দ্যা লিডার সিনেমায় অভিনয়ের জন্য।


যে কারণে দোয়া কবুল হয় না

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন

প্রতিদিন সকালে যে দোয়া পড়তেন বিশ্বনবি


অনন্ত-বর্ষা অভিনীত বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত “দ্বীন দ্যা ডে” সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। বর্ষা জানালেন এরই মধ্যে ওজন কমিয়ে শুরু করেছেন নেত্রী দ্যা লিডার সিনেমায় অভিনয়ের প্রস্তুতি।

আগামী ২৭ ফেব্রুয়ারী বাংলাদেশ, তুরষ্ক ও ভারতের কলাকুশলীদের উপস্থিতিতে প্রকাশ করা হবে নেত্রী দ্যা লিডার সিনেমার অফিসিয়াল পোস্টার। একইদিন প্রকাশ করা হবে “দিন দ্যা ডে” চলচ্চিত্রের অফিসিয়াল ট্রেইলর, মিউজিক ভিডিও এবং পোস্টার।

news24bd.tv/আয়শা