উত্তরখন্ডের পাশে বলিউড

অনলাইন ডেস্ক

উত্তরখন্ডের পাশে বলিউড

উত্তরখন্ডের চামোলিতে হিমবাহ ধ্বসের পর কাটতে চলল প্রায় ২৪ ঘণ্টা। উত্তরাখণ্ডের চামোলিতে চলছে উদ্ধারকাজ।

এখন পর্যন্ত কমপক্ষে ১৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিখোজ কমপক্ষে ১৭০ জন। তপোবন সংলগ্ন এলাকার সুড়ঙ্গে আটকে যারা পড়েছেন, তাদের উদ্ধার করার চেষ্টা চলছে।

হটাত এই বিপর্যয়ে স্তব্ধ পুরো ভারত। এই শোকের ছাপ এসে পড়েছে বলিউডেও। এই বিপর্যয়ে ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়াচ্ছেন বলিউড তারকারাও।

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর টুইট করেছেন, "উত্তরখন্ডের হিমবাহ ধ্বসের ঘটনা অত্যন্ত পীড়াদায়ক। সবাই নিরাপদে থাকুন এই প্রার্থনা করছি।"

অভিনেতা সনু সুদ টুইটারে বলেন, "আমরা ক্ষতিগ্রস্তদের সাথেই আছি।"

অভিনেত্রী ও পরিবেশ আন্দোলনকারী দিয়া মির্জা মনে করেন, হিমালয়ের সাথে অতিরিক্ত বাঁধ নির্মাণ, গাছ কাটা, পাহাড় কাটা প্রভৃতি ঘটনা এই ধ্বসের জন্য দায়ী। আর এর ফলে ক্ষতিগ্রস্ত হতে হচ্ছে সাধারণ নিরাপরাধ মানুষকে। তিনি ক্ষতিগ্রস্তদের জন্য প্রার্থনার পাশাপাশি সবাইকে হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করারও আহ্বান জানান তিনি।


কানাডার সন্ত্রাসী সংগঠনের তালিকায় ‘দায়েস বাংলাদেশ’

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন

প্রতিদিন সকালে যে দোয়া পড়তেন বিশ্বনবি


news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

কারণে-অকারণে রাকিবকে চড়-থাপ্পড় দিত তামিমার মা

অনলাইন ডেস্ক

কারণে-অকারণে রাকিবকে চড়-থাপ্পড় দিত তামিমার মা

টেলিভিশনে মা তামিমা সুলতানা তাম্মির বিয়ের খবর দেখে শিশুকন্যা রাফিয়া হাসান তুবা। মায়ের বিয়ে দেখে কান্নায় ভেঙে পড়ে সে। সেদিন খুব কষ্ট পায় ৮ বছরের তুবা।

বুধবার ঢাকায় ক্রিকেটার নাসির হোসেনের নববিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মি সংবাদ সম্মেলনে এবং বিভিন্ন গণমাধ্যমে দেওয়া বক্তব্যে রাকিবের ঘরে জন্ম নেওয়া তাম্মির শিশুকন্যা ৮ বছরের রাফিয়া হাসান তুবাকে জোর করে তাম্মির বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন।

তবে সেই অভিযোগ সত্য নয় বলে জানিয়েছে শিশু তুবা। বাসায় তাম্মির মা তাকে মারধর করতো বলে অভিযোগ তুবার।

তুবা জানায়, তার বাবা রাকিবকে দেখতে পারত না তাম্মির মা। তাকেও কারণে-অকারণে চড়-থাপ্পড় দিত। বাসায় সারাক্ষণ ধমকের ওপর রাখত তাকে নানি। একটু এদিক-সেদিক হলেই রাগারাগি আর গালাগালি করত। এ কারণে সে নিজের ইচ্ছায় বাবার সাথে দাদির কাছে চলে আসে।


গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

আমার সব প্রশ্নের জবাব ইসলামে পেয়েছি: কানাডিয়ান নারী


কান্নাজড়িত কণ্ঠে তুবা বলে- মা এখন আর আমায় ফোন দেয় না। আমার সাথে কথাও বলে না। মা অনেক পচা হয়ে গেছে। সে আরেকজনকে বিয়ে করেছে। আপনারা আমার মাকে এনে দিন। আমি মা আর বাবাকে নিয়ে সবাই একসঙ্গে থাকব।

রাকিবের মা সালমা সুলতানা বলেন, ১০-১২ বছর আগে রাকিবের সঙ্গে বিয়ে হয় তাম্মির। প্রেম করে বিয়ে করায় প্রথমে আমরা মেনে নেইনি। পরে তুবার জন্ম হলে সম্পর্ক স্বাভাবিক হয়। শুরু থেকেই তাম্মির আচরণ কিংবা স্বভাব কোনোটাই ভালো ছিল না। তবুও আমরা ছেলে আর নাতির মুখ চেয়ে কখনো কিছু বলিনি।

তিনি বলেন, রাকিবের বউ থাকা অবস্থায় তাম্মি যে আবার বিয়ে বসবে সেটা আমাদের কল্পনাতেও ছিল না। তুবাই প্রথম টেলিভিশনে দেখে আমার কাছে এসে গলা জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে আর বলে যে মা আবার বিয়ে করেছে।

তুবার দাদি বলেন, গত ২৬ আগস্ট ছিল তুবার জন্মদিন। সেদিন আমরা কেক কেটেছি, তুবা অনুষ্ঠানে নাচ করেছে। ভিডিও কলে তাম্মিকে সব দেখিয়েছি আমরা। সেও আনন্দ পাওয়ার অনেক ভান করেছে সেদিন। কিন্তু তখনও ঘূণাক্ষরেও বুঝতে পারিনি যে সে এরকম একটা কিছু করবে। তাম্মি নিজে থেকে ফোন করে কখনই তুবার কোনো খোঁজখবর নিত না। তুবা মাকে ফোন করে কথা বলতে চাইলেও নানা ব্যস্ততার অজুহাত দেখিয়ে লাইন কেটে দিত তাম্মি।

তিনি বলেন, মায়ের বিয়ের খবর টিভিতে দেখে মেয়েটা যে কত কষ্ট পেয়েছে তা বলে বোঝাতে পারব না। সারাদিন মনমরা হয়ে বসে থাকে। কারও সঙ্গে তেমন একটা কথাও বলে না। বাড়ির একটি মাদ্রাসায় পড়াশুনা করে তুবা। বন্ধুদের সঙ্গেও সে এখন আর খেলতে যায় না।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রিতেশ আমাকে বিয়ে করতে চেয়ে আর আসেনি: রাখি

অনলাইন ডেস্ক

রিতেশ আমাকে বিয়ে করতে চেয়ে আর আসেনি: রাখি

ভারতীয় নৃত্যশিল্পী, মডেল, হিন্দি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী ও উপস্থাপক রাখ সাওয়ান্ত। তিনি হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকবার কন্নড়, মারাঠি, ওড়িয়া, তেলুগু এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘বিগ বস’-এর চূড়ান্ত এপিসোডের পর এক সাক্ষাৎকারে রাখি বলেছেন জীবনের গল্প।

গল্পটা এমন- ‘বন্দুকের মুখে নায়িকা। তখনই নায়কের প্রবেশ। গুন্ডাদের কবল থেকে নায়ক বাঁচিয়ে আনল নায়িকাকে। তারপর ‘হ্যাপিলি এভার আফটার’।

আরও পড়ুন:


গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

আমার সব প্রশ্নের জবাব ইসলামে পেয়েছি: কানাডিয়ান নারী


জানালেন, এক দল গুন্ডা বন্দুক দিয়ে ভয় দেখিয়ে একবার তাঁকে ‘কিডন্যাপ’ করার চেষ্টা করেছিল। তার পর খুব অস্বাভাবিক পরিস্থিতে রিতেশের সঙ্গে বিয়ে হয়েছিল রাখির।

রাখি জানান, সেই সময় খুবই খারাপ অবস্থায় ছিলেন তিনি। একজন ‘গুন্ডা’ নাজেহাল করে তুলেছিল তাঁকে। তার হাত থেকে মুক্তি পেতেই রিতেশকে বিয়ে করেছিলেন তিনি। এমনকি রাখির মা জয়া সাওয়ান্তও চিনতেন এই গুন্ডাকে।

বিয়ে করতে এসে রিতেশের পালিয়ে যাওয়ার গল্পও প্রকাশ্যে এনেছেন রাখি।

তিনি বললেন, রিতেশ আমাকে বিয়ে করার জন্য রাজি হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ও বিয়ে করতে আসেনি। এরপর যখন রিতেশ বিয়ে করতে আসেন, কিছু সাংবাদিক তখন রাখির বিয়ের খবর জানতে পারেন।

সংবাদমাধ্যমের থেকে নিজেকে আড়ালে রাখার জন্য যে হোটেলে বিয়ের আসর বসেছিল, তার পেছনের দরজা দিয়ে চম্পট দিয়েছিলেন রিতেশ।

রাখি জানালেন, বিবাহিত অবস্থাতেই তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রিতেশ। প্রথম বিয়ে থেকে একটি সন্তানও ছিল তাঁর। কিন্তু সে কথা রাখির কাছে লুকিয়েছিলেন রিতেশ।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

অন্যের বউকে খুব ভালোলাগে?

অনলাইন ডেস্ক

অন্যের বউকে খুব ভালোলাগে?

ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিয়ে নিয়ে বিতর্ক থামছেই না। রাকিবের সঙ্গে তামিমার ২০১৭ সালেই আইনিভাবে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বলে দাবি করা হলেও, আবারও বিতর্কের আগুনে ঘি ঢাললেন নাসিরের সাবেক প্রেমিকা-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ।

Sorry to say Bangladesher cricketer & Bangladeshi kisu Hero der অন্নের বউকে খুব ভালোলাগে। 

সে #বাচ্চার মা হউক আর তার #সেক্স ভিডিও বের হউক অন্নের বউকে তাদের এতো বেশি পছন্দ। তারা তাদের চাওয়া-পাওয়া পূরণ করার দায়িত্ব নিয়ে বসে থাকে।

কেন ভাই আনমেরেড মেয়ের কি অভাব নাকি??

নাকি বেশি experience আছে জন্য আপনারা ঝাপায় পরেন ১২ ভাতারি গুলোর ওপর?? 
নাকি যেমন কুকুর তেমন মুকুর??? !

এর আগে নাসিরের সাবেক প্রেমিকা দাবি করে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ফেসবুক লাইভে এসে বলেন, ‘আমি অতিষ্ঠ। লাইভে না এসে পারলাম না। প্রতিটি মানুষের জীবনে প্রেম, ভালোবাসা, বিচ্ছেদ থাকতে পারে। আমার মতো সবার জীবনেই অতীত আছে। আমার অতীত ২০১৮ সালেই শেষ। কেন আপনারা নাসির আর তাঁর স্ত্রীর বিয়ের ছবি আমাকে পাঠাচ্ছেন। আমার সঙ্গে তাঁর সবকিছু শেষ হয়ে গেছে। এখন চলছে ২০২১ সাল। অতীতকে নিয়ে টানাটানি করবেন না। অন্যের জীবনকে অতিষ্ঠ করবেন না।’

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

শাকিব এখনো নাবালক :সেলিম খান

অনলাইন ডেস্ক

শাকিব এখনো নাবালক :সেলিম খান

শাপলা মিডিয়া একশটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়। চিত্রনায়ক শাকিব খান একশ সিনেমার প্রযোজককে স্টুপিড বলে আখ্যায়িত করেন সংবাদ সম্মেলনে। 

শাকিবের এমন মন্তব্যে চটেছেন ঢাকাই সিনেমার চলচ্চিত্র নির্মাতার।

শাকিবের এমন মন্তব্যে প্রতিক্রিয়াই শাপলা মিডিয়ার প্রযোজক সেলিম খান জানিয়েছেন, শাকিব খান যে মন্তব্য করেছেন তা সত্যিকার অর্থে একজন নাবালক ছেলের মতো। একজন সুপারস্টার তার জায়গা থেকে এইভাবে অফিসিয়ালি কথা বলতে পারেন না। তাছাড়া আমার সিনেমার বাজেট কত সে বিষয়েও আমরা কোনো কথা বলিনি।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বাংলাদেশে সেরা লাইকি

আমাকে নিয়ে আর খেলতে দিবো না : মিলা


সেলিম খান আর বলেন, আমার সিনেমায় ওপার বাংলার প্রসেনজিৎ, দেব, ঋতুপর্ণা, রজতাভ দত্তসহ আরো অনেকে কাজ করবেন। তাছাড়া আমাদের দেশের সাইমন, মাহি, নিরব থেকে শুরু করে অনেকেই কাজ করবেন। শাকিব খান এখনো নাবালক থেকে সাবালক হতে পারেননি। তাই এই কথাগুলো তিনি বলেছেন। 

সম্প্রতি  ১০০টি সিনেমা নির্মাণ করার বিশাল পরিকল্পনার ঘোষণা দেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। চলতি মাসের ২২ তারিখ থেকে নতুন করে ১০টি সিনেমার শুটিং শুরু হয়েছে। এই মুহূর্তে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে ‘কমান্ডো’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

নাসিরের পাশে আলোচিত নায়িকা মিষ্টি

অনলাইন ডেস্ক

নাসিরের পাশে  আলোচিত নায়িকা মিষ্টি

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি।  বিয়ের খবর প্রকাশ্যে আসতেই আলোচনায় এ জুটি। তবে আলোচনা সমালোচনায় রূপ নিতে বেশিক্ষণ লাগেনি। বিয়ের আমেজ থাকতে থাকতেই জানা গেলে, আগের স্বামীর রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। নাসিরের বিয়ের পরে থেকেই  শোবিজ অঙ্গনের তারকারাও স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে।

নবাগত অভিনেত্রী হুমায়রা সুবাহ থেকে শুরু করে সিদ্দিকের সাবেক স্ত্রী মারিয়া মিম থেকে পরিচিত অভিনেত্রী শবনম ফারিয়া। যার যার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে।

এবার নিজের ফেসুবকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত। নিজের ভেরিফায়েড পেজে মিষ্টি জান্নাত লিখেছেন,


কার সাথে কার পরকিয়া তা চিন্তা করে মাথা নষ্ট করবেন না : আঁখি আলমগীর

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম


‘সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছি না। পৃথিবীর আর কোনো দেশে এমন আছে কিনা জানি না, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এতো সময় ব্যয় করে ও মজা পায়।’

তিনি আরও লিখেছেন, ‘অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট কাচারী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার আচার আপনি আমি না করলেও চলবে।’

প্রসঙ্গত, গত  ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর