গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

Other

গাজীপুরের শ্রীপুরে শ্রমিকবাহী একটি গাড়িতে এক নারীকে (২০) ধর্ষণের অভিযোগে গত রোববার রাতে শ্রীপুর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ফারুক হোসেন (৩০) নামের এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা-পুলিশ।

অভিযুক্ত ফারুক হোসেন কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার হযরত নগর গ্রামের আবুল হাসেমের ছেলে।

সে স্থানীয় একটি কারখানার শ্রমিকবাহী গাড়ির চালক।

অপর অভিযুক্ত নারীর স্বামী সোহেল রানা (২৪) ঘটনার পর থেকেই পলাতক। তার বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে। তিনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার গুসবী গ্রামের আব্দুল মতিনের ছেলে।

আরও পড়ুন:


এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি


নির্যাতিতার বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক মনির হোসেন বলেন, ৩ মাস পূর্বে স্থানীয় কারখানার শ্রমিক সোহেল রানার সাথে নির্যাতিতার বিয়ে হয়।

নির্যাতিতার পরিবার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামে ভাড়া থাকে। সে বিয়ের পর থেকেই তার স্বামীর সাথে পাশের গ্রাম চন্নাপাড়া এলাকায় ভাড়া থাকতো। গত শনিবার সন্ধ্যায় নির্যাতিতার সাথে তার স্বামীর ঝগড়া হয়। ঝগড়ার পর অভিযুক্তকে সাথে দিয়ে নির্যাতিতাকে তার বাবার বাড়ি পাঠান স্বামী সোহেল। বাবার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে অভিযুক্ত ফারুক হোসেন তার গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে দেয়। এ সময় নির্যাতিতাকে ঘটনাস্থল থেকে ১৫ কিলোমিটার দূরে কাওরাইদ এলাকায় নিয়ে গাড়ির ভেতরেই ধর্ষণ করেন। পরে দিবাগত রাত আড়াইটার দিকে নির্যাতিতাকে তার বাবার বাবার বাড়ি পৌঁছে দিতে গেলে স্থানীয়রা অভিযুক্তকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ তাকে হেফাজতে নেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত একজনকে আটক ও গাড়ি জব্দ করা হয়েছে। অপর অভিযুক্ত নারীর স্বামীর বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে। তিনি ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে। এদিকে সোমবার নির্যাতিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ