ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের হুমকি দিয়ে ডাকাতি

অনলাইন ডেস্ক

ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের হুমকি দিয়ে ডাকাতি

কুমিল্লার তিতাস উপজেলা সদরের কড়িকান্দি ইউনিয়নে এক গৃহবধূকে গণধর্ষণের হুমকি দিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার রাত দেড়টার দিকে চর রাজাপুরের হাবিবুর রহমান বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিন জানা যায়, এসএস পাইপের গেটের মালয়েশিয়ান তালা তরল জাতীয় কিছু দিয়ে খুলে ঘরের ভেতর প্রবেশ করে ১২-১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল। তারা অস্ত্রের মুখে সাইফুল ইসলামের স্ত্রীকে গণধর্ষণের হুমকি দিয়ে প্রতিটি কক্ষ থেকে তালা ভেঙে দামি সব জিনিসপত্র নিয়ে যায়।

আরও পড়ুন:


‘করোনায় আক্রান্ত’ বলে ধর্ষণ থেকে বাঁচলেন তরুণী

‌‘বাড়ি চলে যান, নইলে অ্যাকশন’, বিক্ষোভকারীদের মিয়ানমারের সেনাবাহিনী

মোশাররফ করিম ‘বাংলাদেশের শাহরুখ খান’: আনন্দবাজার

গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

বটি দিয়ে কুপিয়ে ধর্ষণ থেকে বাঁচলেন নারী

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

দেশীয় বিলুপ্ত প্রজাতির শকুনটিকে খাওয়ানো হচ্ছে মাংস

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি

হাবিবুর রহমান প্রকাশ হবির ছেলে মালয়েশিয়া প্রবাসী সাইফুল ইসলাম বলেন, ডাকাতরা ঘরে ঢুকেই আমাদের সবার হাত, পা, মুখ দড়ি ও স্কচটেপ দিয়ে বেঁধে ফেলে। ডাকাত দল ঘরে থাকা নগদ চার লাখ টাকা, ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ল্যাপটপসহ প্রায় ১৭ লক্ষাধিক টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় বলে পরিবারটির দাবি।

বাড়ির মালিক হাবিবুর রহমান হবি বলেন, আমার পুত্রবধূকে জিম্মি করে রাম দা, ধারালো ছুরি ও কাওয়াল দিয়ে ভয় দেখিয়ে সব নিয়ে নিঃস্ব করে গেছে আমাদের। এখন আমার কী হবে? দেশে কী আইনশৃঙ্খলা বলতে কিছু নাই?

ভিন্ন এক ঘটনায় একই কায়দায় উপজেলার আলীরগাঁও গ্রামের দুটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। গৃহবধূকে ডাকাত দল ধর্ষণ করার চেষ্টা করলে বুকে পবিত্র কোরআন শরীফ চেপে ধরে ধর্ষণ থেকে রক্ষা পান সেই গৃহবধূ।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম জানান, আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

কুষ্টিয়ায় প্রকাশ্যে ৩ জনকে গুলি করে হত্যা, সৌমেন আসামি করে মামলা

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় প্রকাশ্যে ৩ জনকে গুলি করে হত্যা, সৌমেন আসামি করে মামলা

প্রকাশ্যে ৩ জনকে গুলি করে হত্যার ঘটনায় এএসআই সৌমেন রায়কে একমাত্র আসামি করে মামলা দায়ের করা হয়েছে। কুষ্টিয়ায় রোববার (১৩ জুন) রাতে এ হত্যা মামলা দায়ের করেন নিহত শাকিল খানের বাবা মেজবার রহমান।

কুষ্টিয়া শহরের পিটিআই সড়কের মুখে নিহতরা হলেন, বরখাস্ত এএসআই সৌমেনের সাবেক স্ত্রী আসমা (২৫), তাদের ছেলে রবিন (৫) এবং শাকিল খান (২৮)।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, ট্রিপল মার্ডারের ঘটনায় খুলনা রেঞ্জ থেকে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকেও ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ৩ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সৌমেন রায়কে আটক করা হয়েছে। তদন্ত শেষে সৌমেনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সৌমেনকে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ম্যাগাজিনসহ আটক করা হয়েছে।

আরও পড়ুন:


সে রাতে উত্তরা বোট ক্লাবে পরীমনির সঙ্গে কী ঘটেছিল!

ধর্ষণ ও হত্যাচেষ্টা সম্পর্কে যা জানালেন পরীমণি

নেইমার জাদুতে কোপায় উদ্বোধনী ম্যাচে ব্রাজিলের জয়

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

বৃদ্ধকে জঙ্গলে নিয়ে মাথায় ও ঘাড়ে গুলি করে পালাল দুর্বৃত্তরা

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

বৃদ্ধকে জঙ্গলে নিয়ে মাথায় ও ঘাড়ে গুলি করে পালাল দুর্বৃত্তরা

রাঙামাটির জুরাছড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে কারবারী (গ্রাম প্রধান) নিহত হয়েছে। নিহতের নাম-পাথর মনি চাকমা (৫০)। তিনি জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকার কারবারী অর্থাৎ গ্রাম প্রধান। রোববার রাত সাড়ে ১১টার দিকে  জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন:


নিয়োগ দেবে ঔষধ প্রশাসন অধিদপ্তর

শুভাগত হোমকে অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছে মোহামেডান

তুরস্কে পাওয়া গেল ১ হাজার ৮শ বছর আগের ভাস্কর্য

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না!


 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটির জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকায় এক দল সশস্ত্র সন্ত্রাসী হানা দেয়। এসময় ওই এলাকার প্রধান কারবারী পাথর মনি চাকমা তার নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল। এসময় সমস্ত্র সন্ত্রাসীরা ঘরে ডুকে তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে ঘর থেকে কিছুটা দূরে জঙ্গলে নিয়ে তার মাথায় ও ঘাড়ে গুলি করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে সেনাবাহিনীর একটি বিশেষ দল। পুলিশ এসে লাশ উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে লাশ পাঠানো হয়।  এঘটনার পর ওই এলাকায় চরম উৎকণ্ঠা বিরাজ করছে। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত যৌথবাহিনী টহল জোরদার করা হয়েছে।

জুরাছড়ি থানার কর্মকর্তা ওসি মো. শফিউল আজম জানান, নিহত পাথর মনির শরীরে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

রাঙামাটিতে বৃদ্ধ গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

রাঙামাটিতে বৃদ্ধ গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

রাঙামাটির জুরাছড়িতে নিজ বাড়িতে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পাথরমণি চাকমা (৬৩) নামের ওই ব্যক্তি জুরাছড়ি সদর ইউনিয়নের লুলাংছড়ি কার্বারি (গ্রামের প্রধান) ছিলেন।

রোববার রাতে উপজেলার ৮ কিলোমিটার দূরে লুলাংছড়ির দুর্গম পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন:


নিয়োগ দেবে ঔষধ প্রশাসন অধিদপ্তর

শুভাগত হোমকে অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছে মোহামেডান

তুরস্কে পাওয়া গেল ১ হাজার ৮শ বছর আগের ভাস্কর্য

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না!


রাঙামাটির পুলিশ সুপার মীর মোদ্দাছের হোসেন বলেন, পাথরমণি চাকমা সেখানকার সেনাবাহিনীর বিভিন্ন কাজ করতেন বলে জানা গেছে।তিনি একটি অস্ত্র মামলার অন্যতম সাক্ষী ছিলেন।ধারণা করা হচ্ছে, তার বিরোধী দল তাকে হত্যা করেছে। যৌথ বাহিনী ঘটনাস্থলে যাচ্ছে। পুলিশের কাছে এখনো নিহতের লাশ হস্তান্তর করা হয়নি। ঘটনাটি কীভাবে ঘটেছে তা বিস্তারিত পরে জানা যাবে।

ওই এলাকার ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা বলেন, জুরাছড়ির প্রায় ৮ কিলোমিটার দূরে ঘটনাটি ঘটেছে। এলাকাটি খুবই দুর্গম এলাকা।ঘটনাস্থলের কিছু দূরে সেনাবাহিনীর একটি ক্যাম্প রয়েছে।সেখানে মোবাইলের নেটওয়ার্ক সহজে পাওয়া যায় না। তাই এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

কুষ্টিয়ায় প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় নারীসহ নিহত ৩

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় নারীসহ নিহত ৩

কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। আজ রোববার (১৩ জুন) সকাল ১১টায় এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ তিনজনের মধ্যে এক নারী (৩৫) ও এক পুরুষ (৪০) এবং  ৪ বছর বয়সী এক শিশু মারা গেছেন। তবে কারো নাম পরিচয় এখনো জানা যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন:


ইউরোপের দেশ উত্তর মেসিডোনিয়াতে ২০ বাংলাদেশি আটক

দেশে ১০ বছরে বজ্রপাতে মৃত্যু ২২৭৬

রাশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিল বেলজিয়াম

আজ মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৩

অনলাইন ডেস্ক

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৩

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। শনিবার সকাল ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় এই অভিযান চালানো হয়।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩,০৩৪ পিস ইয়াবা, ৪০ গ্রাম ১১০ পুরিয়া হেরোইন, ৪৩ কেজি ৫৩৫ গ্রাম গাঁজা ও ২০ লিটার দেশি মদ জব্দ করা হয়।


আরও পড়ুন:


শিক্ষা প্রতিষ্ঠনের চলমান ছুটি বাড়ল

উপ-নির্বাচনে তিন আসনের আ.লীগের প্রার্থী ঘোষণা

১০০ কোটি টিকা দরিদ্র দেশগুলোতে দেবে বিশ্ব নেতারা

ফের ফিলিস্তিনি কিশোরকে হত্যা করল ইসরায়েল


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫টি মামলা হয়েছে।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর