কেন নুসরাতকে বাদ দিয়ে শ্রাবন্তীকে নিলেন নিখিল ?

কেন নুসরাতকে বাদ দিয়ে শ্রাবন্তীকে নিলেন নিখিল ?

অনলাইন ডেস্ক

হিন্দু ধর্মাবলম্বী নিখিল জৈন ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন হচ্ছে ভারতীয় মিডিয়া পাড়ায়। বিশেষ করে পশ্চিমবঙ্গের আরেক অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার রসায়ন নিয়ে চলছে সমালোচনা।

এরই মাঝে নুসরাতের স্বামী নিখিলের ইনস্টাগ্রাম পোস্টেও আসছে হতাশার সুর। এবার ওই আলোচনায় ঘি ঢাললেন নিখিল।

আরও পড়ুন:


মোশাররফ করিম ‘বাংলাদেশের শাহরুখ খান’: আনন্দবাজার

গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ


তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাতকে সরিয়ে সেখানে স্থান দিয়েছেন পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে।

নিখিল জৈন রাঙ্গোলি ইন্ডিয়ার সিইও। এই ব্র্যান্ডের বিপণনদূত নুসরাত জাহান। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এখনো শোভা পাচ্ছে তার ছবি।

গত বছর রাঙ্গোলি ইন্ডিয়ার অঙ্গ-প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করে ‘ইউভ ইন্ডিয়া’ নামে আরেকটি ক্লথিং ব্র্যান্ড। এই ব্র্যান্ডটির মূল ভাবনায় ছিলেন নুসরাত জাহান।

ইউভ ইন্ডিয়াকে নিজের সন্তান মনে করেন নুসরাত। শনিবার (৬ ফেব্রুয়ারি) ছিল এই ব্র্যান্ডের বর্ষপূর্তি অনুষ্ঠান। কিন্তু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না নুসরাত। তাকে ছাড়াই ফ্যাশন শো আয়োজন করেন নিখিল জৈন। অনুষ্ঠানের ছবি ইনস্টা স্টোরিতে শেয়ারও করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন: ‘নতুন সূচনা। ’ আর এ নিয়েই শুরু হয়েছে সমালোচনা। প্রশ্ন উঠেছে তবে কি ইউভ ইন্ডিয়া থেকে সরে দাঁড়িয়েছেন নুসরাত?

এ প্রসঙ্গে আলোচনা যখন তুঙ্গে, ঠিক তখনই এর মধ্যে নতুন চরিত্রের আগমন ঘটেছে। আর তিনি হলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এ অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতেও দেখা গেছে, ইউভ ইন্ডিয়া ব্র্যান্ডের শাড়ি পরে আছেন শ্রাবন্তী। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তাহলে কি নুসরাতের পরিবর্তে ইউভ ইন্ডিয়ার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন শ্রাবন্তী?

দুয়ে দুয়ে চার মিলিয়ে দেখার চেষ্টা করলেও এখনো এই প্রশ্নের উত্তরে নিখিল বা শ্রাবন্তী কেউ মুখ খোলেননি।

গত কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছে, সংসার ভাঙছে নিখিল-নুসরাতের। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর জন্য নাকি তাদের সংসারে বাজছে ভাঙনের সুর। বর্তমানে আলাদা থাকছেন নুসরাত-নিখিল। এ কথা স্বীকারও করেছেন নুসরাত।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘একান্তই ব্যক্তিগত কারণে আমি আমার বাড়িতে থাকছি। এখানে অন্য কোনো ব্যক্তি জড়িয়ে নেই। ’

কিন্তু ইউভ ইন্ডিয়া ব্র্যান্ডের বর্ষপূর্তি অনুষ্ঠানে নুসরাতের অনুপস্থিতি বলছে- সম্পর্ক ভালো যাচ্ছে না এই দম্পতির। এখন পশ্চিমবঙ্গের মিডিয়া পাড়ায় নতুন গুঞ্জন শুরু। কেন নুসরাতকে বাদ দিয়ে শ্রাবন্তীকে নিলেন নিখিল জৈন?-এ প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে!

news24bd.tv তৌহিদ