পিরোজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

পিরোজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

Other

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগের সভাপতি মো. আবু হানিফকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষ। আজ সোমবার সন্ধ্যার পর উপজেলা যুবলীগের কার্যালয়ের কাছে এ হামলার ঘটনা ঘটে বলে জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর।

তিনি জানান, সন্ধ্যার পর কয়েকজন নেতাকর্মীর সাথে উপজেলা যুবলীগের অফিসের সামনে অবস্থান করছিলেন আবু হানিফ। এ সময় প্রতিপক্ষের ২০-২৫ জন লোক অতর্কিতভাবে তাদের উপর হামলা করে।

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে আবু হানিফের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। গুরুতর অবস্থায় আবু হানিফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:


গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি


এর আগে গতকাল রোববার বিকেলে মঠবাড়িয়া শহরে রাজনৈতিক বিরোধের জের ধরে স্বেচ্ছাসেবক লীগ নেতা এবং একটি মাদ্রাসার ৪র্থ শ্রেণির কর্মচারী মো. ইদ্রিসকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে প্রতিপক্ষরা। ইদ্রিস এবং আবু হানিফ একই পক্ষের।

গুরুতর আহত ইদ্রিসকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনা আজ সোমবার আহত ইদ্রিসের এক আত্মীয় বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে এবং আরও ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

news24bd.tv তৌহিদ