টিকা নিয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা

টিকা নিয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা

অনলাইন ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী ও বাংলাদেশের জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সদস্য সুবর্ণা মুস্তাফা টিকা নিয়েছেন। গতকাল সংসদ ভবনে তিনি টিকা গ্রহণ করেন। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।

সুবর্ণা মুস্তাফা লিখেছেন, 'আমার ভ্যাকসিন নেওয়া সম্পন্ন হলো।

জনগণকে অত্যন্ত যত্নের সঙ্গে টিকা নেওয়ার ব্যবস্থা করায় ধন্যবাদ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। জয় বাংলা। ' 

অভিনেত্রী তারিন, অভিনেত্রী তানিয়া, ইন্তেখাব দিনার, সুমাইয়া শিমু, তানভিন সুইটি, সাইমন সাদিক, নির্মাতা শিহাব শাহীন, সংগীতশিল্পী এলিটা করিম, সংগীতশিল্পী কোনাল, দীপা খন্দকার, সাজু খাদেম, মিলি বাশারসহ ছোট বড় পর্দার তারকারা সুবর্ণা মুস্তাফার জন্য শুভাশীষ প্রকাশ করেছেন।


‘যুক্তরাষ্ট্রের ৪২ বছরের ব্যর্থ নীতি পরিহারের সময় এসেছে’

কক্সবাজারে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

এখনই বাড়ছে না স্বর্ণের দাম

মেস থেকে শাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


তারিন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আলহাদুলিল্লাহ, মাননীয় প্রধানমন্ত্রীকে বিশাল ধন্যবাদ।

জয় বাংলা। '

সুবর্ণা মুস্তাফা অভিনেতা গোলাম মুস্তাফার কন্যা এবং ক্যামেলিয়া মুস্তাফার বোন। ১৯৮০-এর দশকে তিনি বাংলাদেশের অন্যতম দর্শকপ্রিয় টিভি অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। বিশেষ করে আফজাল হোসেন এবং হুমায়ুন ফরীদির সঙ্গে তার জুটি ব্যাপক দর্শক সমাদর লাভ করে।

এ ছাড়া তিনি হুমায়ূন আহমেদের লেখা কোথাও কেউ নেই ও আজ রবিবার টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি অর্জন করেন। টেলিভিশন নাটকের পাশাপাশি তিনি ২২ বছর মঞ্চে অভিনয় করেন।

news24bd.tv আয়শা