দেহের গঠন ঠিক করতেই প্লাস্টিক সার্জারি করেছিলেন প্রিয়াঙ্কা

দেহের গঠন ঠিক করতেই প্লাস্টিক সার্জারি করেছিলেন প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

বলিউডের অনেক অভিনেত্রীই নিজেদের শারীরিক গঠন পরিবর্তন করতে প্লাস্টিক সার্জারি করেছেন। তবে এটা অনেকেই অকপটে স্বীকার করেন না। কিন্তু এবার প্লাস্টিক সার্জারি করা নিয়ে মুখ খুললেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।  

বলি এই কুইন জানান, এক পরিচালক তাঁকে দেহের গঠন ঠিক করার জন্য অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিশড’ নিয়ে আলোচনা করতে গিয়ে এ বিষয়ে কথা বললেন অভিনেত্রী।

news24bd.tv

আত্মজীবনীতে প্লাসটিক সার্জারি নিয়ে কোনও কথা বলছেন কি না, জানতে চাওয়া হলে প্রিয়াঙ্কা বলেন, “প্লাস্টিক সার্জারির বিষয়ে সাফাই দেওয়ার জন্য বইটি লিখিনি। জীবনের মাইলফলকগুলি নিয়েই লিখেছি। কিন্তু কিছু কিছু বিষয় নিজের মনের মধ্যে রেখে দিয়েছিলাম।

এগুলি আমাকে কষ্ট দিয়েছে। ”

আরও পড়ুন:


সালমানের টানে মায়ামি থেকে মুম্বাই, বিচ্ছেদের কারণ ঐশ্বরিয়া

বাইডেনের সঙ্গে মোদির ফোনালাপ, কথা হল যে বিষয় নিয়ে

ইরানের ইউরেনিয়াম সমৃদ্ধের অধিকার কেড়ে নিতে হবে: মার্কিন সিনেটর

মোটরসাইকেল দুর্ঘটনায় বছরে পঙ্গু হয় সহস্রাধিক


news24bd.tv

অনেক বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। কাজ করেছেন হলিউডেও। অভিজ্ঞতার সঙ্গে বয়সও বেড়েছে। আত্মবিশ্বাসী হয়েছেন অভিনেত্রী। তাই এ ধরনের বিষয় নিয়ে এখন অকপট প্রিয়াঙ্কা। নিজের জীবনের এই অধ্যায়গুলিকেও রেখেছেন নিজের বইয়ে।

২০০০ সালে বিশ্বসুন্দরী হওয়ার পরে এক পরিচালকের সঙ্গে দেখা করার অভিজ্ঞতাও তুলে ধরেছিলেন প্রিয়াঙ্কা। সেই পরিচালক তাঁকে পরামর্শ দিয়েছিলেন, প্লাস্টিক সার্জারি করানোর। লস অ্যাঞ্জেলেসে এক চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শও তাঁকে দেওয়া হয়েছিল বলে জানান প্রিয়াঙ্কা। এমনকি, তিনি প্রিয়াঙ্কাকে হেঁটে চলেও দেখাতে বলেছিলেন!

news24bd.tv আহমেদ