এবার কি মিমি-নুসরাতের সম্পর্কে ফাটল!
এবার কি মিমি-নুসরাতের সম্পর্কে ফাটল!

এবার কি মিমি-নুসরাতের সম্পর্কে ফাটল!

অনলাইন ডেস্ক

দুজনের বন্ধুত্বের কথা সর্ব মহলের কাছে জানা  টলিউডে অভিনয় হতে শুরু করে রাজনীতির মাঠ সব জায়গায় দেখা যায় দুই বান্ধবীকে। এক বান্ধবীর বিয়েতে আরেক বান্ধবীকে দেখা যায় সব আয়োজন করতে। বলছি টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের কথা। তাদের দুজনের সুসর্ম্পকের কথা টলিপাড়ার সবারই জানা।

কিন্তু সামাজিক হঠাৎই  তাদের দুজনের সামাজিক যোগাযোগ মাধ্যমে  আলাপ-আলোচনা নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। নেটিজেনদের মনে প্রশ্ন তবে কি এই জুটির সর্ম্পকে ভাটা পড়েছে ? এমন প্রশ্ন অনেকের মনে।

এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘ দিনের। দুজনের রাজনৈতিক মতাদর্শও একই । অভিনেত্রী থেকে নেত্রী হয়েছেন দুজন একসঙ্গে। একে অপরকে ‘বোনুয়া’ বলেও ডাকেন। কিন্তু কী এমন হলো? যা নিয়ে শুরু হয়েছে জল্পনা। জানা গেছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে একটি ছবি পোস্ট করেন মিমি।  

যাতে লেখা, সমস্যাটা হলো মানুষ সততার পথে থাকলে, সে সবার কাছে অপ্রিয় হয়ে ওঠে। আবার মিথ্যাচার করলে প্রিয় হয়। মিমির এক পোস্ট মানতে পারেননি নুসরাত। পাল্টা পোস্ট করেন তার ইনস্টাগ্রামে স্টোরিতে।


লেওয়ানডোস্কি ম্যাজিকে ক্লাব বিশ্বকাপের ফাইনালে বায়ার্ন

ছোট বেলায় গ্যারেজকে ল্যাবরেটরি বানান জেফ বেজোস

প্রতিরাতে মদ পার্টি আয়োজন করত নেহা

আগামী সপ্তাহেই মা হচ্ছেন কারিনা!


 

নুসরাত যে ছবি পোস্ট করেছিলেন তাতে লেখা ছিল, জীবনে কে তোমার সামনে সততা দেখাল? সেটা গুরুত্বপূর্ণ নয়। কে তোমার অনুপস্থিতিতেও সততা দেখাবে, সেটাই আসল।

বোঝা যাচ্ছে, সততা প্রশ্নে ভিন্নমত পোষণ করেছেন যাদবপুরের সাংসদ মিমি এবং বসিরহাটের সাংসদ নুসরাত। দল এক, নেত্রী এক, তবু বন্ধুতা আর সততা নিয়ে উল্টো পথে হাঁটলেন তারা। আর তা থেকেই শুরু হয়েছে নতুন জল্পনা। তবে ঠিক কী হয়েছে? তা পরিষ্কার করে বলেননি মিমি-নুসরাত।

কিন্তু একই সময়ে হঠাৎ কেন দুজেনর দুটো ভিন্ন পথের লেখা। কেনই বা সত্যি-মিথ্যে-বিশ্বাসঘাতকতা নিয়ে একাধিক পোস্ট? নিছকই কাকতালীয় নাকি লুকিয়ে আছে অন্য গল্প?।

news24bd.tv/আলী

;