সাকিবের না থাকাতেও বিশেষ কোন সুবিধা পাবে না: ওয়েস্টইন্ডিজ কোচ

সাকিবের না থাকাতেও বিশেষ কোন সুবিধা পাবে না: ওয়েস্টইন্ডিজ কোচ

অনলাইন ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে খেলার সময়ই চোট পান সাকিব। চোট এতটাই বেশি যে এবার ঢাকা টেস্টেও খেলতে পারবেন না সাকিব। আর সাকিব না থাকাতে দলেও এর প্রভাব পরতে শুরু করেছে। চট্টগ্রাম টেস্টে বাংলাদেশ হেরেছে।

এবার ঢাকা টেস্টে কি হয় সেটই দেখার বিষয়।  

এবার মিশন ঢাকা টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ১১ ফেব্রুয়ারি। ক্যারিবীয়রা সুবিধাজনক অবস্থায় থাকলেও সিরিজ নির্ধারণী ম্যাচে বাংলাদেশ সাকিব আল হাসানকে হারিয়ে বড় ধাক্কা খেয়েছে।

তবে সাকিব না থাকায় ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স মনে করছেন না এতে বাড়তি সুবিধা পাওয়া যাবে।

ফিল সিমন্স বলেন, ‘সাকিবের না থাকা বাড়তি সুবিধা দেবে না। হ্যাঁ, সে বিশ্বের সেরা একজন অলরাউন্ডার, কিন্তু বাংলাদেশের অনেক স্পিনার এবং ব্যাটসম্যান রয়েছে। যারা এখানে বোলিং করতে পারে। ’


‘যুক্তরাষ্ট্রের ৪২ বছরের ব্যর্থ নীতি পরিহারের সময় এসেছে’

কক্সবাজারে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

এখনই বাড়ছে না স্বর্ণের দাম

মেস থেকে শাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিশ্চিত করেছে, ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া টেস্টে সাকিবকে পাবে না বাংলাদেশ। বাঁ পায়ের ঊরুতে চোট পাওয়া অলরাউন্ডারকে নিয়ে ঝুঁকি নিতে চায় না দল। স্বাভাবিক হাঁটা-চলা করলেও ম্যাচ খেলার মতো ফিটনেস নেই সাকিবের। এজন্য তাকে ছাড়া পরিকল্পনা সাজাচ্ছে বাংলাদেশ।  

বিসিবি বলেছে, ‘চট্টগ্রামে ম্যাচের দ্বিতীয় দিন বাঁ উরুতে চোটে পড়ার পর থেকে সাকিবকে ধারাবাহিকভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে এবং সতর্কতার সঙ্গে বিবেচনা করে তাকে দ্বিতীয় টেস্টে রাখা হচ্ছে না। ’

সাকিব বিহীন ঢাকা টেস্টে বাংলাদেশ কি ঘুরে দাড়াঁতে পারবে? লাল সবুজের জার্সিটা পরে দলের অন্যরা ঢাকা টেস্টে নিশ্চয়ই আবারো ঘুরে দাড়াঁবে।   

news24bd.tv আয়শা