বিয়ে করব প্রেম করে এটা সত্য : ফারিয়া শাহরিন

বিয়ে করব প্রেম করে এটা সত্য : ফারিয়া শাহরিন

অনলাইন ডেস্ক

গ্ল্যামার কন্য ফারিয়া শাহরিনের শোবিজে পদার্পণ ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। এর পর কিছু দিন  কাজ করে পড়াশোনার জন্য চলে যান দেশের বাইরে। ২০১৯ সালে দেশে ফিরে আবার ব্যস্ত হয়ে পড়েন ফারিয়া। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে নতুন করে আবার আলোচনায় ফারিয়া শাহরিন।


 
ঠোটকাটা স্বভাবের ফারিয়া এক সাক্ষাৎকারে বলেন, প্রেম-বিয়ে নিয়ে কিছুই বলব না। কার সঙ্গে প্রেম সেটাও জানাতে চাই না। তবে, প্রেম করেই বিয়ে করব। এইটুকু একেবারে সত্য।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির তৃতীয় সিজনের অন্তরা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া পেয়েছেন ফারিয়া। দেশ-বিদেশ থেকে প্রশংসাও পাচ্ছেন তিনি।


লেওয়ানডোস্কি ম্যাজিকে ক্লাব বিশ্বকাপের ফাইনালে বায়ার্ন

ছোট বেলায় গ্যারেজকে ল্যাবরেটরি বানান জেফ বেজোস

প্রতিরাতে মদ পার্টি আয়োজন করত নেহা

আগামী সপ্তাহেই মা হচ্ছেন কারিনা!


ব্যাচেলর পয়েন্ট নাটকের ‘অন্তরা’ সবার মুখে মুখে উল্লেখ করে জানিয়েছিলেন, অনেক অনেক ভালো রেসপন্স পাচ্ছি। যেটা ভাষায় প্রকাশ করার মতো না। এখন সবাই আমাকে ‘অন্তরা’ নামে ডাকে। সবাই আমার অভিনয়, লুক, ভাষায় খুব পছন্দ করেছে। এত পজিটিভ রেসপন্সই তার প্রমাণ।

ফারিয়া সিদ্ধান্ত নিয়েছেন এখন থেকে বেছে কাজ করবেন। মানস্মত সিনেমার প্রস্তাব পেলেও করবেন তিনি। বাণিজ্যিক সিনেমায় নয়, গল্প নির্ভর সিনেমায় অভিনয় করতে রাজি ফারিয়া।

news24bd.tv/আলী