বিভিন্ন দেশের আদালতে তারা সন্ত্রাসী দল: বাহাউদ্দিন নাছিম

বিভিন্ন দেশের আদালতে তারা সন্ত্রাসী দল: বাহাউদ্দিন নাছিম

Other

বিএনপিকে গুজবের কারখানা হিসেবে অভিহিত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম। বিএনপির দেশব্যাপী নতুন কর্মসূচি সম্পর্কে তিনি বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করার জন্য বিএনপির জন্ম হয়নি। বিএনপির জন্ম হয়েছে স্বৈরশাসক ও সাম্প্রদায়িক শক্তিকে জাগ্রত করতে। তারা সব সময় অগণতান্ত্রিক আচরণ করে।

তারা জনগণকে সাথে নিয়ে কোনো কর্মসূচি দিতে পারে না। দেশের স্বার্থে দেশের কল্যাণের কথা ভাবতে পারে না বিএনপি। দেশের মানুষ সুস্থ্য থাকুক এটা তারা চায় না। তারা সাম্প্রদায়িক শক্তি ব্যবহার করে রাজনীতি করতে চায়।
তাদের নিয়ে বাংলাদেশের মানুষ কোনো স্বপ্ন দেখে না।

মঙ্গলবার দুপুরে মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

আরও পড়ুন:


আমেরিকাকে পরমাণু সমঝোতায় ফিরতে হবে: জারিফ

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি

কাঁদতে কাঁদতে বাকরুদ্ধ মোদী


দেশব্যাপী বিএনপির নতুন কর্মসূচিতে আওয়ামী লীগের ভূমিকা কেমন হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি কী করবে তা নিয়ে ভাবনা চিন্তা করবে এমন চিন্তাশীল দল আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগ চিন্তা করে মানুষের স্বার্থ নিয়ে, দেশের আইনশৃঙ্খলা, দেশের মানুষের অধিকার নিয়ে। এদেশের মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সেই চেষ্টাই করে আওয়ামী লীগ। আর বিএনপি কাচের ঘরে বসে মিথ্যাচার করে। লন্ডন থেকে যেই নির্দেশনা আসে তা বাস্তবায়ন করার জন্য নয়াপল্টনে বসে কাজ করে। আন্দোলনের নামে বিভ্রান্তি ছড়ায়, অপপ্রচার করে। তিনি আরও বলেন, দেশে বিরোধী দলের দরকার আছে গঠনমূলক করার জন্য। তারা দেশের মানুষের পাশে দুঃসময়ও থাকবে সু-সময়ও থাকবে।

তিনি বিএনপির সমালোচনা করে আরও বলেন, কানাডা, আমেরিকাসহ বিভিন্ন দেশের আদালতে তারা সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে। তারা যেহেতু মানুষের জন্য রাজনীতি করে না। তাই মানুষ তাদের বিশ্বাস করে না। বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড করে। ওরা মানুষ পুড়িয়ে মারে, মানুষকে ভয় দেখায়। সংগ্রাম হলো মানুষের জন্য, সেই মানুষকে ভয় দেখিয়ে তো সংগ্রাম করা যায় না। তাই বিএনপির আন্দোলন নিয়ে আমরা শঙ্কিত নই। আমরা জনগণকে নিয়ে মাঠে আছি। আওয়ামী লীগকে চ্যালেন্স করার মতো কোনো রাজনৈতিক দল দেশে নেই বলেও তিনি জানান।

news24bd.tv তৌহিদ