বিজেপি বাংলার পার্টি নয়, দাঙ্গা করার পার্টি: মন্তব্য মমতার

বিজেপি বাংলার পার্টি নয়, দাঙ্গা করার পার্টি: মন্তব্য মমতার

অনলাইন ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘বিজেপি পার্টি বাংলার পার্টি নয়। দাঙ্গা করার পার্টি। ’ আজ (মঙ্গলবার) তিনি মুর্শিদাবাদ জেলার বহরমপুরে এক জনসমাবেশে বক্তব্য রাখার সময়ে ওই মন্তব্য করেন।

মমতা বলেন, ‘বিজেপি পার্টি হল গুজরাটের পার্টি, এ তো দিল্লির পার্টি, দাঙ্গা করার পার্টি।

গুজরাটে দাঙ্গা করার পার্টি, ইউপিতে (উত্তর প্রদেশে) দাঙ্গা করার পার্টি। অসমে  ‘এনআরসি’করার পার্টি, ক্যা (‘সিএএ’) করার পার্টি। ক্যা-ক্যা-কু-কু, এনআরসি- এনপিআর (জাতীয় নাগরিক পঞ্জি-জাতীয় জনসংখ্যা নিবন্ধন) লজ্জা! লজ্জা! বিজেপি হচ্ছে এই পার্টি মনে রাখবেন। ’


গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি


মমতা বলেন, ‘বিজেপি হচ্ছে না হিন্দুর, না মুসলিমের, না শিখ, না খ্রিস্টানের, না জৈন, না পারসিকের।

ওরা মুখে বলে হরি-হরি, আর সাধারণ মানুষকে খুন করি। মুখে বলে হরি-হরি, আর সাধারণ মানুষের পকেট চুরি করি (নোট বাতিল)। ’

তৃণমূল ছেড়ে সম্প্রতি কয়েকজন নেতা-মন্ত্রীর বিজেপিতে যোগ দেওয়ার ঘটনা প্রসঙ্গে  মমতা বলেন, ‘ওরা অনেক দুর্নীতি করেছে। এখন ভাবছে, গরু চুরি করেছি, যদি ধরা পড়ে যাই!  দুর্নীতি করেছি, যদি ধরা পড়ে যাই! তাই বিজেপিতে যাচ্ছে। ওয়াশিং মেশিনে গিয়ে ‘কালো’, ‘সাদা’ হয়ে যাচ্ছে’ বলেও কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী।   

মমতা বলেন, ‘যারা দুর্নীতি করেছিল, তারা চলে গেছে। রাজনীতি করে তিন ধরণের লোক। লোভী, ভোগী আর ত্যাগী। আমি লোভী নই, ভোগীও নই। মনে রাখবেন, মাথার উপরে আমি আছি। আজ পর্যন্ত এমন কোনও সিদ্ধান্ত নিইনি, যা সাধারণ মানুষের বিরুদ্ধে। ’

‘আমি যত দিন বাঁচব, মাথানত করব না। যত দিন বাঁচব, রয়্যাল বেঙ্গল টাইগার হয়ে বাঁচব। আমি বলেছিলাম, ‘সিএএ’, ‘এনপিআর' করতে দেবো না। আমি করতে দিইনি’ বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর