বিষের বোতল, স্যান্ডেল ও হাসুয়া ফেলে পালাল দুর্বৃত্ত

বিষের বোতল, স্যান্ডেল ও হাসুয়া ফেলে পালাল দুর্বৃত্ত

Other

নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়ায় পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন করা হয়েছে। সোমবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় ওই পুকুরে অসংখ্য ছোট বড় মাছ মরে আছে।

মৎস্যচাষি সাহাবুল ইসলাম বলেন, আমরা গ্রামের দশজন মাছ চাষি মিলে সরকারিভাবে লিজ নিয়ে এই দিঘিতে মাছ চাষ করতাম। সম্প্রতি উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞার কারণে আমরা মাছ শিকার করা থেকে বিরত থাকি।

কিন্তু আমাদের সাথে পূর্ব শত্রুতার জেরে বিষ প্রয়োগ(গ্যাস ট্যাবলেট) করে মাছ মেরে ফেলা হয়েছে। এতে আমাদের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন: 


ভূতের ভয় দেখিয়ে ২ শিশুকে ধর্ষণের চেষ্টা করল কবিরাজ

বুকে পবিত্র কোরআন শরীফ চেপে ধরে ধর্ষণ থেকে রক্ষা পান গৃহবধূ

১১, ১৩, ১৪, ১৬ ও ১৭ বছরের ৫ মৃত কিশোরীকে ধর্ষণ করে মুন্না

‘করোনায় আক্রান্ত’ বলে ধর্ষণ থেকে বাঁচলেন তরুণী


পুকুরের নৈশ প্রহরী সাইফুল ও আলম বলেন, গত বুধবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে একই গ্রামের মৃত বাসি মন্ডলের ছেলে বাদশাহ(আলম), মৃত আজগরের ছেলে আক্কাছ, রব্বানের ছেলে রেজাউল, বিদুর ছেলে হেলাল, মৃত মুনসারের ছেলে শরিফুল, জুবানের ছেলে মেরাজ, মজিবের ছেলে রানা ও আনসারের ছেলে মোজাম দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বিষ প্রয়োগ করতে থাকে। তাদের দেখতে পেয়ে চিৎকার দিলে তারা দৌড় দিয়ে পালিয়ে যায়।

এ সময় কয়েকটি বিষের বোতল, স্যান্ডেল ও হাসুয়া পাওয়া যায়।

অভিযুক্ত বাদশাহ’র সাথে কথা বললে তিনি তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, তারা নিজেরাই বিষ প্রয়োগ করে মাছ মেরে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

news24bd.tv তৌহিদ