‘আমেরিকা-ইসরাইল কৌশলগত অচলাবস্থার সম্মুখীন হয়েছে’

‘আমেরিকা-ইসরাইল কৌশলগত অচলাবস্থার সম্মুখীন হয়েছে’

অনলাইন ডেস্ক

ইরানের সশস্ত্র বাহিনীর চিফস অব স্টাফের চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মাদ বাকেরি বলেছেন, তার দেশের ইসলামি বিপ্লবের ব্যাপারে আমেরিকা ও ইসরাইল কৌশলগত অচলাবস্থার সম্মুখীন হয়েছে। তিনি ইরানের ইসলামি বিপ্লবের ৪২তম বিজয় বার্ষিকী উপলক্ষে দেয়া এক বাণীতে এ মন্তব্য করেন।

জেনারেল বাকেরি বলেন, বিগত ৪২ বছরে ঘৃণিত ও সন্ত্রাসী মার্কিন সরকারের নেতৃত্বাধীন সাম্রাজ্যবাদী শক্তিগুলোর চরম শত্রুতা সত্ত্বেও ইসলামি ইরান তার সুমহান লক্ষ্যপানে দৃঢ়তার সঙ্গে এগিয়ে চলেছে।

আরও পড়ুন:


ট্রাম্পের শয্যাসঙ্গী হওয়া ছিল সবচেয়ে বিরক্তিকর, দাবি পর্নতারকার

যে কাজে আগের ছোট-বড় গোনাহ ক্ষমা করেন আল্লাহ

লালমনিরহাটে নৌকার নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ

ইউএস বাংলার ফ্লাইটে ৭ কেজি স্বর্ণ (ভিডিও)


ইরানের সেনাপ্রধান বলেন, এদেশের জনগণ ও সর্বোচ্চ নেতৃত্ব মধ্যপ্রাচ্যে আমেরিকা, ইসরাইল ও তাদের তাবেদার সরকারগুলোকে ‘সর্বোচ্চ পরাজয়ের স্বাদ’ উপভোগ করিয়েছে।

জেনারেল মোহাম্মাদ বাকেরি বলেন, পশ্চিমা ও মার্কিন সভ্যতা আজ পতনের সম্মুখীন এবং এটি ইরানের ইসলামি শাসনব্যবস্থা ও তার সমুন্নত চেতনার সামনে ‘কৌশলগত অচলাবস্থার’ মুখে পড়েছে। ইরানের সম্পদ, সমৃদ্ধি ও সম্ভাবনা দেখে এদেশের শত্রুরা ভয়ঙ্কর আতঙ্কে দিন কাটাচ্ছে বলেও মন্তব্য করেন ইরানের শীর্ষ সেনা কমান্ডার। তিনি বলেন, সেদিন আর বেশি দূরে নয় যেদিন বিশ্ব সাম্রাজ্যবাদী শক্তিকে মধ্যপ্রাচ্যে ইরান-কেন্দ্রীক একটি নতুন শক্তি-বলয়কে মেনে নিতে হবে।

news24bd.tv আহমেদ