প্রতারণার মামলায় জামিন চেয়েছেন সানি লিওন

প্রতারণার মামলায় জামিন চেয়েছেন সানি লিওন

অনলাইন ডেস্ক

টাকা নিয়েও অনুষ্ঠানে না যাওয়ায় প্রতারণার মামলায় জামিন চেয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। কেরালার দুইটি অনুষ্ঠানের জন্য ২৯ লাখ রূপি নিয়েও সেখানে না যাওয়ায় কেরালার হাইকোর্টে মামলা করেন আর. শিয়াস নামের এক লোক এই মামলা করেন।

মঙ্গলবার এই মামলায় আগাম জামিনের জন্য কেরালার হাইকোর্টে আবেদন করেন এই অভিনেত্রী। গত সপ্তাহেই এ মামলায় অভিনেত্রীর জবানবন্দী রেকর্ড করেন কেরালারর ক্রাইম ব্রাঞ্চ।

সানি লিয়ন জানান, তার ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে রুপি নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে।

কেরেলায় সপরিবারে ছুটি কাটাতে ব্যস্ত সানি জানিয়েছেন, তার কোনও অসুবিধা নেই অনুষ্ঠানে যোগ দিতে যদি নিময়মতো আর দেরি না করে অনুষ্ঠান আয়োজন করা হয়।


'থ্রি ফিঙ্গারস' এর নেপথ্যে

ট্রাম্পের শয্যাসঙ্গী হওয়া ছিল সবচেয়ে বিরক্তিকর, দাবি পর্নতারকার

পানির নীচে পৃথিবীর অষ্টম মহাদেশের খোঁজে

দীর্ঘ ১৬০০ বছর হাত ধরে পাশাপাশি শুয়ে আছেন 'দুইজন পুরুষ'


কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করে পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস দাবি করেন, অনুষ্ঠানে আসার জন্য সানিকে ২৯ লাখ রুপি দেওয়া হয়েছিল।

এরপর গত সপ্তাহে তিরুবন্তপুরুমের এক রিসোর্টে গিয়ে সানিকে জিজ্ঞাসাবাদ করেন এর্নাকুলাম ক্রাইম ব্রাঞ্চের ডিএসপি ইনামুয়েল পল।

সানি একবাক্যে জানিয়েছেন তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা রুপি ফিরিয়ে দিতেও যদি দুই পক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়। কিন্তু শিয়াস তার প্রস্তাব মেনে নিতে রাজি হয়নি, পাশাপাশি আয়োজকদের ঢিলেমির জন্যই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি সানি- সেই অভিযোগও মানতে নারাজ তিনি।

news24bd.tv / নকিব