নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া অপহৃত যুবক উদ্ধার

সঞ্জয় কুমার দাস

নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া অপহৃত যুবক উদ্ধার

অপহরনের পাচঁ দিন পর পটুয়াখালীর মহিপুরে হাত-পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া সেই যুবক রায়হান আহমেদ (২২) কে উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ৯টার দিকে মহিপুরের লতাচাপলী ইউনিয়নের মহিপুর এলাকায় বালুবাহী একটি নৌকা থেকে দুই হাত বাধা অবস্থায় রায়হানকে উদ্ধার করা হয়। পুলিশ বলছে রায়হান আত্মগোপনে ছিল।

স্থানীয়রা জানায়, সকালে একটি নৌকায় ফাতরার বন এলাকায় বালু আনতে যায় শ্রমিকরা। এসময় বালুবাহী নৌকা দেখে রায়হান তাদের কাছে সাহায্য চাইলে তারা রায়হানকে উদ্ধার করে নিয়ে আসে। পরে স্থানীয়রা রায়হানকে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। নৌকায় ওঠার সময় রায়হানের হাত বাঁধা ছিল বলে জানিয়েছে বালুবাহী নৌকার শ্রমিকরা।

এদিকে এ ঘটনার বিস্তারিত জানাতে বুধবার দুপুরে পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের  আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বলা হয়েছে, এ ঘটনায় আত্মগোপনে থাকা রায়হানের পিতা মোঃ কাসেম হাওলাদার বাদী হয়ে ৯ জনকে আসামী করে গত ৭ ফেব্রুয়ারি মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন।


ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের হুমকি দিয়ে ডাকাতি

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

দেশীয় বিলুপ্ত প্রজাতির শকুনটিকে খাওয়ানো হচ্ছে মাংস

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি


মামলার প্রেক্ষিতে ওই দিন মোঃ ইউসুফ বেপারী এবং ৮ ফেব্রুয়ারি পশ্চিম কুয়াকাটা থেকে ৩নং আসামী ইলিয়াস খান (২৬)কে গ্রেফতার করা হয়। 

তাদের দেয়া তথ্য মতে ভিকটিম রায়হানকে মারধরের এলাকা থেকে মাটি খুড়ে ১০ লিটার চোলাই মদ এবং বিভিন্ন ড্রামে সংরক্ষিত ৫৭৫ লিটার মদ তৈরীর উপরকরন(পচুই) উদ্ধার করা হয়। এ ঘটনায় মহিপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ভিন্ন একটি মামলা দায়ের করার কথাও জানান এসপি।

শুক্রবার থেকে তাকে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মহিপুর থানায় রায়হানের বাবা কাশেম মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যেখানে লতাচাপলীর ফাঁসিপাড়া গ্রামের নেছার সিকদারের ছেলে কিশোরগ্যাং ইমাম শিকদারের নেতৃত্বে সন্ত্রাসীরা নির্দয় নির্যাতন চালায় বলে উল্লেখ করা হয়েছে।

news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

তাপমাত্রা আরো বাড়তে পারে

অনলাইন ডেস্ক

তাপমাত্রা আরো বাড়তে পারে

শীতের শেষ হতে না হতেই প্রচুর গরম পড়তে শুরু করেছে। তাপমাত্রা বেড়ে দাড়িঁয়েছে ৩৬ ডিগ্রি সেলসিয়াস। তবে এই তাপমাত্রা আরো বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৪ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর গতকাল রাতে এক পূর্বাভাসে জানিয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপের অবস্থান দক্ষিণ বঙ্গোপসাগরে। 


রাজধানীতে ছাত্রদলের কর্মসূচিতে বিশৃঙ্খলা, পুলিশের সাথে সংঘর্ষ

সৌদি যুবরাজ সালমানের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আহবান জাতিসংঘের

ইরানের সঙ্গে আইএইএ’র সম্পর্ক নষ্টের চেষ্টা করছে যুক্তরাষ্ট্র

সুইপার থেকে হাজার কোটি টাকার মালিক


সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এ সময় ঢাকায় দক্ষিণ-পশ্চিম অথবা পশ্চিম দিক থেকে বাতাসের গতিবেগ থাকবে ৫ থেকে ১০ কিলোমিটার। সোমবার নাগাদ আবহাওয়ার তেমন কোনো পরিবর্তন নেই। তবে বর্ধিত পাঁচ দিনে তাপমাত্রা আরো বাড়ার আভাস রয়েছে।

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

মাদারীপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে ৯টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে ৯টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

মাদারীপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টায় শুরু হওয়া এই ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেলে ৪টা পর্যন্ত। এজন্য প্রতিটি কেন্দ্রেই বাড়ানো হয়েছে নজরদারি। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে সকাল ১১টার দিকে মাদারীপুর পৌরসভার আবুবকর সিদ্দিক উচ্চবিদ্যালয় কেন্দ্রে গিয়ে তেমন ভোটার উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার অসীম কুমার সেন জানান, এই কেন্দ্রে মোট ভোটার ১৮৫১। সকাল ১১টা পর্যন্ত ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে ৫০৬টি। তিনি জানান সকালে ভোটার উপস্থিতি বেশি ছিলো। এখন কম।

জেলা নির্বাচন কমিশন অফিস সূত্র জানায়, ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে মাদারীপুর পৌরসভার নির্বাচন। নির্বাচনে ৯টি ভোটকেন্দ্রে ৫১ হাজার ৭শ’ ৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ২৪ হাজার ৭শ’ ২৩ জন ও নারী ভোটারের সংখ্যা ২৬ হাজার ৭শ’ ৫৫ জন। পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী খালিদ হোসেন ইয়াদ ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী জাহান্দার আলী জাহানসহ মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!


নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে শনিবার দুপুরে মাদারীপুর সরকারি কলেজ মাঠ থেকে নির্বাচনী সরঞ্জামাদি প্রিজাইডিং কর্মকর্তারদের হাতে বুঝিয়ে দেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান। ২১টি কেন্দ্রের মধ্যে ৯টি কেন্দ্রেকে ঝুঁকিপূর্ণ কিংবা গুরুত্বপূর্ণ মনে করছে নির্বাচন কমিশন। এসব কেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলাবাহিনীর বাড়ানো হয়েছে বিশেষ নজরদারি। প্রথমবারের মতো মাদারীপুর পৌরসভায় হচ্ছে যাচ্ছে ইভিএম’এর মাধ্যমে ভোটগ্রহন।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে শহীদ বাচ্চু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট প্রদান করেন নৌকার প্রার্থী খালিদ হোসেন ইয়াদ। অন্যদিকে সকাল সাড়ে ৮টায় আল জাবির উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী জাহান্দার আলী জাহান। জয়ের ব্যাপারে শতভাগ আশবাদী আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থী। প্রথমবারের মতো ইভিএমএ ভোট হওয়া নিয়ে একটু বিলম্ব হলেও নির্ধারিত সময়ে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করা সম্ভব বলে মনে করেন রিটার্নিং কর্মকর্তা।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ সদস্য, ১২ জন আনসার সদস্যসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলাবাহিনী সদস্যদের সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছে। এছাড়া মোতায়েন রয়েছে দুই প্লাটুন বিজিবি। পাশাপাশি একাধিক স্ট্রাইকিং ফোর্সও দায়িত্বে নিয়োজিত রয়েছে। এদিকে ৯টি ওয়ার্ডের ২১টি কেন্দ্রের মধ্যে ২, ৬, ৫ ও ৭ নং ওয়ার্ডের ৯টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ মনে করছে নির্বাচন কমিশন। এই কেন্দ্রগুলো অধিক গুরুত্বপূর্ণ মনে করে বাড়ানো হয়েছে নজরদারি।

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

যশোরে কেশবপুর পৌরসভায় ভোট গ্রহণ চলছে

রিপন হোসেন, যশোর

যশোরে কেশবপুর পৌরসভায় ভোট গ্রহণ চলছে

যশোর কেশবপুর পৌরসভায় ভোট গ্রহণ চলছে। ইভিএমে ভোট দিচ্ছেন ভোটাররা। প্রথম ইভিএমে ভোট দিতে গিয়ে কিছুটা বিপত্তিতে পড়ছেন বয়সী ভোটাররা। অনেকে অভিযোগ করেছেন তাদের আঙ্গুলের ছাপ মিলছে না।

পৌর এলাকার হাবাসপোল মডেল মাদ্রাসার প্রিসাইডিং অফিসার মো.নুর আলম বলেন, যাদের ভোট গ্রহণে আঙ্গুলের ছাপ মিলছে না তাদের ভোট নেয়া হবে শেষ পর্যায়ে।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

রোনালদোর গোলেও হোঁচট খেল জুভেন্টাস


তবে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৭৭৫ জন ভোটার। নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিন জন। কাউন্সিলর পদে রয়েছেন ৫১ জন।

বিএনপি প্রার্থী সামাদ বিশ্বাস অভিযোগ করেছেন কোন কেন্দ্রে তার এজেন্টদের অবস্থান করতে দেয়া হচ্ছে না। এছাড়া ভোটের আগে থেকে তার কর্মী সমর্থকদের কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে বাড়ি বাড়ি গিয়ে।

তবে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম মোড়ল এ অভিযোগ অস্বীকার করে বলেন, অপপ্রচার ছড়ানোর জন্য এমন অভিযোগ করা হচ্ছে।

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

ঝিনাইদহের ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-৪

অনলাইন ডেস্ক

ঝিনাইদহের ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-৪

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে উভয় পক্ষের ৪জন।

সকাল ১০ টার দিকে কালীগঞ্জের ৮ নং ওয়ার্ডের কাশীপুর সরকারি প্রাথমিক ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!


বিজিবি জানায়, সকাল ১০ টার দিকে কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান সজল ও আরিফুল ইসলাম সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। খবর য়ে বিজিবির স্টাইকিং ফোর্স সেখানেয়ে  গিপরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জ করে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশপে মোতায়েন করা হয়েছে।

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

টাঙ্গাইলে রেল লাইনে ফাটল, ট্রেনের গতিসীমা ১০ কিলোমিটার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে রেল লাইনে ফাটল,  ট্রেনের গতিসীমা ১০ কিলোমিটার

টাঙ্গালের কালিহাতীর মসিন্দা এলাকায় রেল লাইনে ফাটল দেখা দিয়েছে। সকাল ৭ থেকে সাড়ে ৮ টা পর্যন্ত দেড় ঘন্টা ঐ লাইন দিয়ে ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ থাকে। ক্ষতিগ্রস্ত রেললাইনের মেরামত কাজ চলমান থাকলেও ঐ স্থান দিয়ে ঘন্টায় সর্বোচ্চ ১০ কিলোমিটার গতিতে ট্রেন চলাচলের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। বর্তমানে ১০ কিলোমিটার গতিতে ট্রেন চলাচল করছে। 

টাঙ্গাইলের সহকারী স্টেশন মাস্টার মো.শাহীন মিয়া জানান, কালিহাতীর মসিন্দা এলাকায় রেল লাইনে ৬ ইঞ্চি ফাটল দেখা দিয়েছে। দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে ঐ স্থান দিয়ে ১০ কিলোমিটার গতিতে ট্রেন চলাচল করছে।  


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

রোনালদোর গোলেও হোঁচট খেল জুভেন্টাস


মসিন্দা রেলক্রসিংয়ের গেটম্যান রুবেল রানা জানায়, সকাল ৬ টায় ডিউটিতে আসার পর সে বিষয়টি দেখতে পায় এবং পরে তা কর্তৃপক্ষকে অবগত করে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর